ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

জেএসসি পরীক্ষা : ১০ জনকে জেল-জরিমানা

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৪, ১২ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জেএসসি পরীক্ষা : ১০ জনকে জেল-জরিমানা

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে জেএসসি পরীক্ষায় নকলে সহযোগিতা করার দায়ে ১০ জনকে বিভিন্ন মেয়াদে জেল-জরিমানা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। আজ রোববার পরীক্ষা চলাকালে এদের গ্রেপ্তার করা হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন- তরিকুল ইসলাম (১৮), রহমত মোল্লা (৩৫), শেখর কুমার ভট্টাচার্য  (২২), আরাফাত খান (২২), লাভলী আক্তার (৩৫), সাহিদা বেগম (৪০), মো. আরিফ মল্লিক (১৯), হাসান মৃধা (২৭), কাজল বিশ্বাস (২৭) ও মানব বিশ্বাস (২১)| শাহীন মুন্সিকে (১৭) থানায় পাঠানো হয়েছে তার বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করার জন্য।

গণিত পরীক্ষা চলাকালে জেলা শহরের এস এম মডেল হাইস্কুল, শেখ হাসিনা স্কুল এন্ড কলেজ এবং স্বর্ণকলি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে বাইরে থেকে নকল সরবরাহ ও কেন্দ্রের ভেতরে প্রবেশ করার অভিযোগে দুই নারীসহ ছয়জনকে গ্রেপ্তার করে পুলিশ। বিকেলে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালতের বিচারক আব্দুল্লাহ আল মামুন গ্রেপ্তারকৃত তরিকুল ইসলাম, রহমত মোল্লা ও শেখর কুমার ভট্টাচার্যকে দুই বছর করে কারাদণ্ড, আরাফাত খান, লাভলী আক্তার ও সাহিদা বেগমকে এক হাজার টাকা করে জরিমানা করেন।  

মুকসুদপুর উপজেলার বিভিন্ন কেন্দ্রে নকল সরবরাহ করার অভিয়োগে পাঁচজনকে গ্রেপ্তার করে পুলিশ। বিকেলে মুকসুদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক আবু নাঈম মো. মারুফ খান পাঁচজনকে পাঁচ হাজার টাকা করে জরিমানা করেন। গ্রেপ্তারকৃত শাহীন মুন্সীর (১৭) বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা দায়ের করার আদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 



রাইজিংবিডি/গোপালগঞ্জ/১২ নভেম্বর ২০১৭/বাদল সাহা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়