ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

জোভান-সাবিলার ব্রেকআপ পার্টি

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৪, ১৪ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জোভান-সাবিলার ব্রেকআপ পার্টি

সাবিলা নূর, জোভান আহমেদ

বিনোদন ডেস্ক : সময়ের দর্শকপ্রিয় জুটি জোভান আহমেদ ও সাবিলা নূর। রোমান্টিক প্রেমের গল্পে এর আগেও একসঙ্গে অভিনয় করেছেন তারা। অনেকটা বিরতির পর ‘ব্রেকআপ পার্টি’ নামে একটি একক নাটকে আবারো একসঙ্গে অভিনয় করলেন এ জুটি। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন ইশতিয়াক আহমেদ রুমেল।    

নাটকের গল্প প্রসঙ্গে ইশতিয়াক আহমেদ রুমেল রাইজিংবিডিকে বলেন, ‘দীর্ঘ তিন বছর ধরে প্রেম করছে সাবিলা নূর ও জোভান। নানারকম টানাপোড়েনের মধ্য দিয়ে কেটেছে তাদের বিগত দিনগুলো। সর্বশেষ ওরা সিদ্ধান্ত নেয় সম্পর্কের ইতি টানার। কিন্তু বাদ সাধে ওদের বন্ধুরা। বন্ধুদের দাবি, ব্রেকআপ করবা করো কিন্তু পার্টি দিয়ে ব্রেকআপ করতে হবে। এরপর জোভান-সাবিলা ব্রেকআপ পার্টির আয়োজন করে। এমন নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়েছে নাটকটির কাহিনি।’

 

সাবিলা-জোভান ছাড়াও নাটকটিতে অভিনয় করেছেন লাক্স তারকা তানিন তানহা। বর্তমানে বর্ষা মৌসুম চলছে। তাই শ্রাবণের আকাশ গোমড়া করে অঝোরে বৃষ্টি নামবে সেটাই স্বাভাবিক। হচ্ছেও তাই। আর এ বৃষ্টি মাথায় নিয়েই ঢাকার বিভিন্ন স্থানে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ করেছেন নির্মাতা। ঈদুল আজহায় নাটকটি চ্যানেল নাইনে প্রচারিত হবে। 
 

ব্রেকআপ পার্টি নাটকের শুটিংয়ের ফাঁকে ক্যামেরাবন্দি নির্মাতা ও কলাকুশলীরা

 

চলতি বছরের মার্চে হঠাৎ মিডিয়া থেকে উধাও হন সাবিলা নূর। পরে জানা যায়, আমেরিকায় ফিল্ম মেকিং বিষয়ে তিন মাস মেয়াদি একটি কোর্স করছেন তিনি। গত ৩ আগস্ট দেশে ফিরেছেন সাবিলা। ‘বাড়িওয়ালি’ নামের একটি নাটকের মাধ্যমে ফের অভিনয়ে ফিরেছেন তিনি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৪ আগস্ট ২০১৭/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়