ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ঝুট গুদাম ও কেয়া স্পিনিংয়ের সুতার গুদামে আগুন

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:২৬, ১৪ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঝুট গুদাম ও কেয়া স্পিনিংয়ের সুতার গুদামে আগুন

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ির দেওয়ালিয়াবাড়ি এলাকার ঝুটের ১৫টি গুদামে এবং জরুন এলাকায় কেয়া স্পিনিং মিলস লিমিটেডের সুতার গুদামে পৃথক অগ্নিকাণ্ড ঘটেছে।

শনিবার দিবাগত রাতে ওই অগ্নিকাণ্ড ঘটে।

জয়দেবপুর ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. জাকির হোসেন জানান, রাত ১১টার দিকে কেয়া স্পিনিং মিলস লিমিটেডের সুতার গুদামে ও মিলে আগুন লাগে।  খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌছে রাত ১টার দিকে আগুন নিয়ন্ত্রণে এবং রাত পৌনে ৩টার দিকে নির্বাপন করেন।  আগুনে গুদামে থাকা রিং, স্পিনিং ফ্রেম, এক্সেসরিজ, আসবাবপত্র পুড়ে গেছে।  বৈদ্যুতিক গোলোযোগ থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তিনি।

কালিয়াকৈর ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মো. কবিরুল আলম জানান, রাত ৯টার দিকে দেওয়ালিয়াবাড়ি এলাকায় একটি ঝুট গুদামে আগুন লাগে।  মুহূর্তের মধ্যে আশপাশে টিনশেডের তৈরি অন্যান্য ঝুট গুদামে আগুন ছড়িয়ে পড়ে।  খবর পেয়ে ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট কর্মীরা ঘটনাস্থলে পৌছে রাত ১২টার দিকে আগুন নিয়ন্ত্রণ এবং রোববার সকাল ৮টার দিকে সম্পূর্ণ নির্বাপন করেন।  আগুনে ঝুটের ১৫টি গুদাম, ঝুট ও অন্যান্য মালামাল পুড়ে গেছে।  আগুন লাগার কারণ নির্ণন করা যায়নি।




রাইজিংবিডি/গাজীপুর/১৪ এপ্রিল ২০১৯/হাসমত আলী/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়