ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

টঙ্গীতে ৩২ হাজার ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ৪

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০০, ১১ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টঙ্গীতে ৩২ হাজার ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুর মহানগরীর টঙ্গীতে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১ এর সদস্যরা।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১ এর সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

র‌্যাব-১ এর উত্তরার একটি দল গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে টঙ্গীর আনারকলি রোডে রাজ্জাক প্লাজার সামনে অভিযান চালিয়ে ৩২ হাজার ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ চার জনকে গ্রেপ্তার করেছে। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা বিক্রয়ের নগদ ৮ লাখ ৩৪ হাজার ৫৪০ টাকা, ইয়াবা ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত বিভিন্ন ব্রান্ডের ছয়টি মোবাইল ফোন, একটি পাসপোর্ট, একটি ব্যাংক চেক, অনলাইন পত্রিকার ভূয়া আইডি কার্ড জব্দ করা হয়েছে। 

উদ্ধার মাদকের আনুমানিক বাজার মূল্য ১ কোটি ৫০ লাখ টাকা।

গ্রেপ্তারকৃতরা হলেন- টঙ্গীর এরশাদনগর এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে রুবেল আহমেদ (৩৯), বাগেরহাটের মোড়লগঞ্জ থানার সোমাদ্দারখালী এলাকার মো.  দেলোয়ার হোসেনের ছেলে বশির আহমেদ (২৮), তার স্ত্রী ও নোয়াখালীর চাটখিল থানার পুরুষোত্তমপুর গ্রামের আব্দুর রহিমের মেয়ে জান্নাতুল ফেরদৌস রিবা (১৯) ও ঝালকাঠির নলসিটি থানার বৈশাগীয়া এলাকার জামাল হাওলাদারের ছেলে আনিসুর রহমান (২১)।

র‌্যাব জানায়, জিজ্ঞাসাবাদে আটক বশির আহমেদ জানিয়েছেন- তিনি একটি অনলাইন নিউজ পোর্টালে রিপোর্টার হিসেবে কাজ করে বলে মানুষের কাছে পরিচয় দেন। তিনি সাংবাদিকের পরিচয় দিয়ে ইয়াবার চালান টঙ্গী এলাকায় রুবেল আহমেদের কাছ থেকে খুলনায় রাজুর কাছে পৌঁছে দিতেন। বশির আহমেদ ওই অনলাইন পোর্টালের ভূয়া আইডি কার্ড তৈরি করেছেন। যাতে করে রাস্তায় ইয়াবার চালানসহ চলাচলের সময় নিজেকে সাংবাদিক পরিচয় দিতে পারেন।

 

 

 

রাইজিংবিডি/গাজীপুর/১১ এপ্রিল ২০১৯/হাসমত আলী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়