ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

টঙ্গীর শীর্ষ সন্ত্রাসী গাংগুয়া গ্রেপ্তার

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৭, ১৯ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টঙ্গীর শীর্ষ সন্ত্রাসী গাংগুয়া গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : টঙ্গীর শীর্ষ সন্ত্রাসী কামরুল সরকার ওরফে গাংগুয়াকে (৩৯) অস্ত্রসহ গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার দুপুরে র‌্যাবের গাজীপুরের পোড়াবাড়ি ক্যাম্প এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

গ্রেপ্তারকৃত কামরুল সরকার ওরফে গাংগুয়া কুমিল্লার দ্বেবিদার থানার সিএন্ডবি গোপালনগর এলাকার জহির সরকারের ছেলে। সে টঙ্গীর মধ্য আরিচপুর জসীমের বাড়িতে ভাড়া থাকতো।

র‌্যাব জানায়, সোমবার দিবাগত রাতে র‌্যাব জানতে পারে টঙ্গী বাজার এলাকায় কিছু অস্ত্রধারী সন্ত্রাসী ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করছে। র‌্যাবের একটি দল টঙ্গী বাজার মধ্যআরিচপুর এলাকায় অভিযান চালিয়ে টঙ্গীর শীর্ষ সন্ত্রাসী একাধিক হত্যা, ছিনতাই, ডাকাতি ও মাদক মামলার আসামি কামরুল সরকার ওরফে গাংগুয়াকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, দুটি ম্যগজিন উদ্ধার করা হয়।

র‌্যাব আরো জানায়, গাংগুয়া গাজীপুরের অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী। তার নামে টঙ্গী পূর্ব থানায় একাধিক হত্যা, ছিনতাই ও মাদক মামলা রয়েছে। সে ইতিপূর্বে হত্যা ও ছিনতাই মামলায় ছয় বছর কারাভোগ করেছে। বর্তমানে তার বিরুদ্ধে একটি হত্যা মামলা বিচারাধীন রয়েছে।



রাইজিংবিডি/গাজীপুর/১৯ ফেব্রুয়ারি ২০১৯/হাসমত আলী/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়