ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

প্রথম দিনে ২৩৪ করল ওয়ালটন সেন্ট্রাল জোন

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৩১, ১১ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রথম দিনে ২৩৪ করল ওয়ালটন সেন্ট্রাল জোন

ক্রীড়া ডেস্ক : ফ্র্যাঞ্চাইজিভিত্তিক বাংলাদেশ ক্রিকেট লিগের চতুর্থ রাউন্ড মাঠে গড়ায় আজ মঙ্গলবার। এই রাউন্ডে চট্টগ্রামে মুখোমুখি হয় ওয়ালটন সেন্ট্রাল জোন ও প্রাইম ব্যাংক সাউথ জোন।

টস জিতেন আজ প্রাইম ব্যাংকের আব্দুর রাজ্জাক। তিনি অবশ্য বোলিং করার সিদ্ধান্ত নেন। এ নিয়ে দ্বিতীয়বার মুখোমুখি হল দল দুটি। প্রথম দেখায় প্রাইম ব্যাংকে ৭৭ রানে হারিয়েছিল ওয়ালটন সেন্ট্রাল জোন। 



দ্বিতীয় সেশনে ওয়ালটন :
দ্বিতীয় সেশনে ওয়ালটন সেন্ট্রাল জোন আরো ৩টি উইকেট হারিয়ে দলীয় সংগ্রহে ১০১ রান সংগ্রহ করেছে। ১৬ রানে ২ উইকেট হারানোর পর সাদমান ইসলাম ও মার্শাল আইয়্যুব তৃতীয় উইকেটে ৮৫ রানের জুটি গড়েন। এরপর ১০১ রানের মাথায় মার্শাল ৪৪ রান করে ও ১২৭ রানের মাথায় সাদমান ৬০ রান করে আউট হন। ১৫০ রানের মাথায় অধিনায়ক শুভাগত হোম ২৭ রান করে ফিরে যান। এরপর তাইবুর রহমান ও জাকের আলী মিলে দ্বিতীয় সেশন শেষ করেন। 


প্রথম সেশন শেষে ওয়ালটন :
টস হেরে ব্যাট করতে নেমে প্রথম সেশনে ২ উইকেট হারিয়ে ৬৫ রান সংগ্রহ করেছে ওয়ালটন সেন্ট্রাল জোন। সকালে চট্টগ্রামে ব্যাট করতে নেমে ১৩ রানের মাথায় পিনাক ঘোষের উইকেট হারায় ওয়ালটন। ব্যাক্তিগত ৯ রানে মেহেদী হাসানের বলে বোল্ড হয়ে যান পিনাক। ১৬ রানের মাথায় আল-আমিন হোসেনের বলে উইকেটের পেছনে এনামুল হক বিজয়ের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান আব্দুল মাজিদ। তিনি রানের খাতা খুলতে পারেননি। এরপর মার্শাল ও সাদমান মিলে ৪৯ রানের জুটি গড়ে প্রথম সেশন শেষ করেন।


আগের তিন রাউন্ডের একটিতে জিতে ও ২টিতে ড্র করে ১৬.৮২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে ওয়ালটন সেন্ট্রাল জোন। সমান ম্যাচ থেকে ৬.৪৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তলানিতে অবস্থান করছে সাউথ জোন।
 


ওয়ালটনের একাদশ :

শুভগত হোম (অধিনায়ক), তাইবুর রহমান, মোশাররফ হোসেন রুবেল, মার্শাল আইয়্যুব, আরাফাত সানী, আব্দুল মাজিদ, জাকের আলী (উইকেটরক্ষক), সাদমান ইসলাম, পিনাক ঘোষ, রবিউল হক ও ইয়াসিন আরাফাত।

প্রাইম ব্যাংকের একাদশ :

এনামুল হক বিজয়, শাহরিয়ার নাফীস, তুষার ইমরান, রকিবুল হাসান, ফজলে রাব্বী মাহমুদ, আল-আমিন জুনিয়র, নাহিদুল ইসলাম, আব্দুর রাজ্জাক, আল-আমিন হোসেন, কামরুল ইসলাম রাব্বী ও মেহেদী হাসান।




রাইজিংবিডি/ঢাকা/১১ ডিসেম্বর ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়