ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

টাঙ্গাইলে ওয়ালটনের সেলস্ অ্যান্ড প্লানিং মিটিং

শাহরিয়ার সিফাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২০, ১৭ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টাঙ্গাইলে ওয়ালটনের সেলস্ অ্যান্ড প্লানিং মিটিং

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : টাঙ্গাইলে ওয়ালটন গ্রুপের ডিভিশনাল সেলস্ অ্যান্ড প্লানিং মিটিং অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল শহরের ভিক্টোরিয়া ফুড জোনে অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওয়ালটনের প্লাজা, সেলস ও ডেভেলপমেন্টের এক্সিকিউটিভ ডিরেক্টর মো. রায়হান।

মোবাইল অ্যান্ড ল্যাপটপ মনিটরিংয়ের সাজেদুল আলমের পরিচালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের পিএসডি-৪ এর সিনিয়র সহকারী পরিচালক রাজিব কুমার দাস, অপারেটিভ ডিরেক্টর মজিবর রহমান, সাভার জোনের এরিয়া ম্যানেজার জাহিদুল ইসলাম, টাঙ্গাইল জোনের এরিয়া ম্যানেজার জামিল হোসেন, মিরপুর জোনের এরিয়া ম্যানেজার অতনু রায়, ক্রেডিট মনিটরিং সোহেল রানা প্রমুখ।

টাঙ্গাইল, সাভার ও মিরপুর এরিয়ার ওয়ালটন প্লাজার বাৎস‌রিক বিক্রয় প‌রিকল্পনা আলোচনায় রা‌জিব কুমার দাস প্লাজা ইনচার্জ/ম্যা‌নেজারদের সঙ্গে ২০১৭ এবং ২০১৮ সা‌লের বি‌ক্রির তুলনামূলক পার্থক্য তু‌লে ধ‌রেন। এ সময় তিনি ২০১৯ সা‌লে কোম্পা‌নি নির্ধা‌রিত সকল প‌ণ্যের টা‌র্গেট এবং ২০ লাখ ফ্রিজ ও ফ্রিজার বি‌ক্রির টার্গেটের বিষয় আলোচনা ক‌রেন।

টা‌র্গেট অর্জ‌নের জন্য প্র‌তি‌টি প্লাজা‌কে নিজ নিজ মা‌র্কেট সম্প‌র্কে পূর্ণাঙ্গ তথ্য প্রতি‌নিয়ত আপডেট রাখ‌তে এবং সমজাতীয় কোম্পানি‌র মা‌র্কেট সম্প‌র্কে ধারণা রাখ‌তে বলা হয়। তিনি তা‌দের দুর্বল দিক চিহ্নিত করে সেই সব স্থা‌নে কাজ কর‌তে বলে‌ন।

মানু‌ষের কা‌ছে সহ‌জে ওয়ালটন পণ্য পৌঁ‌ছে দেওয়ার জন্য গ্রুপভিত্তিক ক্রেতা তৈ‌রি ও বি‌ক্রি‌তে আগ্রহী ক‌রে তোলার পরামর্শ দেন রাজিব কুমার দাস। তিনি বলেন, মা‌র্কেট প‌রি‌ধি বৃদ্ধি‌র জন্য ব‌ছরে ৫০ থে‌কে ১০০টি নতুন প্লাজা খোলার বিষয়ে মাঠ পর্যায় কাজ চল‌ছে। যা চালু হ‌লে নতুন ক‌রে কর্মসংস্থান বৃদ্ধি পা‌বে।

অনুষ্ঠানে প্রধান অতিথি এক্সিকিউটিভ ডিরেক্টর মো. রায়হান বলেন, ওয়ালটনের প্রত্যেক কর্মকর্তাকে মনোযোগ সহকারে কাজ করতে হবে। প্রতিষ্ঠানকে আপন মনে করে কাজ করলে ওয়াটনের সার্বিক উন্নয়ন সম্ভব হবে। প্রতিটি প্লাজাকে শক্ত অবস্থানে থাকতে হবে। কেউ সমস্যার সমাধান নিয়ে কাজ করতে চায় না, সকলেই সমস্যার কথা বলেন। প্রতিটি ব্যক্তিকে সমাধানের লক্ষ্যে কাজ করতে হবে। সকলকে দায়িত্ব নিয়ে কাজ করার আহ্বান জানান ওয়ালটনের এ কর্মকর্তা। 

এ সময় মিরপুর, সাভার ও টাঙ্গাইল জোনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।




রাইজিংবিডি/টাঙ্গাইল/১৭ জানুয়ারি ২০১৯/শাহরিয়ার সিফাত/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়