ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

টাঙ্গাইলে ছাত্রলীগের সড়ক অবরোধ, পুলিশের লাঠিচার্জ

শাহরিয়ার সিফাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫২, ৫ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টাঙ্গাইলে ছাত্রলীগের সড়ক অবরোধ, পুলিশের লাঠিচার্জ

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : টাঙ্গাইলের বাসাইল উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি গঠনকে কেন্দ্র করে পদবঞ্চিতদের সড়ক অবরোধে পুলিশের বিরুদ্ধে লাঠিচার্জের অভিযোগ উঠেছে।

বুধবার দুপুরে বাসাইল বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। এতে ছাত্রলীগের পাঁচ কর্মী আহত হয়েছে বলে দাবি করেছে পদবঞ্চিতরা।

স্থানীয়রা জানান, কামরান খান বিপুলকে আহ্বায়ক ও রুবেল তালুকদারসহ ছয়জনকে যুগ্ম আহ্বায়ক করে ৪১ সদস্য বিশিষ্ট বাসাইল উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন দেয় জেলা ছাত্রলীগ। সকালে জেলা ছাত্রলীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান সোহেল ও যুগ্ম আহ্বায়ক তানভীরুল ইসলাম হিমেল, রনি আহমেদ, শফিউল আলম মুকুল এবং রাশেদুল হাসান জনি স্বাক্ষরিত আগামী তিন মাসের জন্য এই কমিটি অনুমোদন দেওয়া হয়। পরে পদপ্রাপ্তরা আনন্দ মিছিল বের করে। অপরদিকে, এই কমিটির প্রতিবাদে ছাত্রলীগের একাংশ পদবঞ্চিতরা বাসাইল বাসস্ট্যান্ড চত্বরে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করলে পুলিশ গিয়ে লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

বাসাইল এমদাদ হামিদা ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক মোরাদ হোসেন জানান, বিবাহিত ও অছাত্রদের নিয়ে কমিটি অনুমোদন করা হয়েছে। এই কমিটির প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ হামলা চালায়। এ ঘটনায় ছাত্রলীগের পাঁচ কর্মী আহত হয়েছে।

বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম তুহিন বলেন, পদবঞ্চিত ছাত্রলীগ কর্মীরা বাসাইল বাসস্ট্যান্ডে রাস্তা অবরোধ করে যানবাহন চলাচলে বিঘ্ন সৃষ্টি করছিল। এ সময় পুলিশ তাদের আলোচনার জন্য পরামর্শ দিলে তারা এতে কর্ণপাত না করায় তাদের ছত্রভঙ্গ করা হয়েছে।



রাইজিংবিডি/টাঙ্গাইল/৫ ডিসেম্বর ২০১৮/শাহরিয়ার সিফাত/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়