ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

টাঙ্গাইলে মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

শাহরিয়ার সিফাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৩, ১৮ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টাঙ্গাইলে মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলায় মাদ্রাসার ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। শুক্রবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে উপজেলার পুখুরিয়া শিয়ালকোল এলাকায় তাকে ধর্ষণ করা হয়।

ধর্ষণের শিকার ওই ছাত্রী ভূঞাপুর ফাজিল মাদ্রাসার একাদশ শ্রেণীতে অধ্যয়নরত। এ ঘটনায় পুলিশ রাতে ট্রাকের হেলপার হিটলার (৩০) ও ট্রলির ড্রাইভার জাহিদকে (৩২) গ্রেপ্তার করেছে। হিটলার উপজেলার চরপাড়া ভারই গ্রামের কিসমত আলীর ছেলে ও জাহিদ একই গ্রামের আসাদ ওরফে আছার ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উভয়ে পুলিশের কাছে ধর্ষণের কথা শিকার করেছে।

পুলিশ সূত্রে জানা যায়, রাত সাড়ে ৯টার দিকে নিজ বাড়ি জিগাতলা থেকে বাবা-মার সঙ্গে অভিমান করে ভূঞাপুর বাসস্ট্যান্ডে চলে আসে ওই ছাত্রী। বাসস্ট্যান্ড থেকে এলেঙ্গা যাওয়ার উদ্দেশে সিএনজিচালিত অটোরিকশায় উঠতে গেলে হিটলার ও জাহিদ তার কাছে যায় এবং গন্তব্যের বিষয়ে জিজ্ঞাসা করে তাকে পৌঁছে দেওয়ার আশ্বাস দেয়। বিষয়টি ওই ছাত্রীর সন্দেহ হলে তিনি পায়ে হেঁটে শিয়ালকোলের দিকে রওনা দেয়। এ সময় জাহিদ ও হিটলার তার পিছু নেয়। মেয়েটি পুখুরিয়া শিয়ালকোলে কবিরের ইটভাটার কাছে পৌঁছালে হিটলার ও জাহিদ তার মুখ চেপে ধরে রাস্তার পাশে নির্জন স্থানে নিয়ে যায়। প্রথমে জাহিদ ও পরে হিটলার তাকে ধর্ষণ করে। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে হিটলারকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ছাত্রীকে উদ্ধার ও হিটলারকে আটক করে থানায় নিয়ে আসে। পরে হিটলারের দেওয়া তথ্যমতে জাহিদকে নিজ এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উভয়ই পুলিশের কাছে ধর্ষণের কথা শিকার করেছে।

ভূঞাপুর থানার ওসি আব্দুছ ছালাম মিয়া বলেন, এই ঘটনার পরে রাতেই দুইজন অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। নির্যাতিতার বাবা বাদী হয়ে হিটলার ও জাহিদকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ধর্ষণের সত্যতা শিকার করেছেন। গ্রেপ্তারকৃতদের দুপুরে টাঙ্গাইল আদালতে এবং ওই ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।



রাইজিংবিডি/টাঙ্গাইল/১৮ আগস্ট ২০১৮/শাহরিয়ার সিফাত/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়