ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

টি-টোয়েন্টিতে নেই রাবাদা-তাহির

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৩, ১৭ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টি-টোয়েন্টিতে নেই রাবাদা-তাহির

ক্রীড়া ডেস্ক: বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য আজ দল ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড। সীমিত ওভারের ওই সিরিজে বিশ্রাম দেওয়া হযেছে প্রোটিয়াদের স্পিনার ইমরান তাহির ও পেসার কাগিসো রাবাদাকে। 

টি-টোয়েন্টি সিরিজেও দক্ষিণ আফ্রিকার অধিনায়ক হিসেবে থাকছেন ফাফ ডু প্লেসি। এ সিরিজে ডাকা হযেছে অলরাউন্ডার রবি ফ্রাইলিনকে।

টি-টোয়েন্টি স্কোয়াড নিয়ে দক্ষিণ আফ্রিকার নির্বাচক লিন্ডা জোন্ডি জানান, ‘রবিকে নেওয়ায় আমাদের অলরাউন্ডিং বিভাগে বাড়তি সুযোগ ও শক্তি যোগ হবে। বোলিং দক্ষতা ছাড়াও ব্যাটিংয়ে ভালো ফিনিশার হিসেবে সে নিজেকে প্রমাণ করেছে।’

সীমিত ওভারে অটোমেটিক বাছাই ইমরান তাহিরকে নিয়ে প্রধান নির্বাচক বলেন, ‘সীমিত ওভারে উভয় ফরম্যাটেই ইমরান আমাদের প্রথম পছন্দের একজন স্পিনার। এ ক্ষেত্রে উন্নতির জন্য আমরা তাবারেজ (শামসি) ও অ্যারনকে (ফ্যাঙ্গিসো ) সুযোগ দিয়েছি।’

আগামী ২৬ অক্টোবর বাংলাদেশের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি খেলবে দক্ষিণ আফ্রিকা। এরপর ২৯ অক্টোবর পচেফস্ট্রুমে দ্বিতীয় ও শেষ ম্যাচে টাইগারদের স্বাগত জানাবে প্রোটিয়ারা।

দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি স্কোয়াড: ফাফ ডু প্লেসি, হাশিম আমলা, ফারহান বেহারদিয়েন, কুইন্টন ডি কক, এবি ডি ভিলিয়ার্স, জেপি ডুমিনি, রবি ফ্রাইলিনক, বুরান হেনড্রিকস, ডেভিড মিলার, ম্যানগালিসো মোইসে, ড্যান প্যাটারসন, অ্যারন ফ্যাঙ্গিসো, আন্দিলে ফিকোয়াও ও তাবরেজ শামসি।




রাইজিংবিডি/ঢাকা/১৭ অক্টোবর ২০১৭/শামীম/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়