ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

টুঙ্গিপাড়ায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০২, ৮ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টুঙ্গিপাড়ায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বাসের চাপায় ফরহাদ শেখ (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এতে শাহিনুজ্জামান (৩৫) নামের অপর এক আরোহী মারাত্মকভাবে আহত হন।

মঙ্গলবার সন্ধ্যায় টুঙ্গিপাড়া উপজেলার গিমাডাঙ্গায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ফরহাদ শেখ কাশিয়ানী উপজেলার চরভাটপাড়া গ্রামের আনোয়ার শেখের ছেলে।

টুঙ্গিপাড়া থানার পরিদর্শক ফিরোজ আহম্মেদ জানান, ফরহাদ শেখ ও শাহিনুজ্জামান একটি মোটরসাইকেলে টুঙ্গিপাড়া থেকে কাশিয়ানী যাচ্ছিলেন। এ সময় মোটরসাইকেলটি গিমাডাঙ্গায় পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা পিরোজপুরগামী গোল্ডেন লাইনের একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলটিকে চাপা দিয়ে চলে যায়।

পরে স্থানীয়রা আহত অবস্থায় তাদের উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় ফরহাদ শেখ মারা যান। আশংকাজনক অবস্থায় শাহিনুজ্জামানকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। তিনি নড়াইল জেলার ঘোলইতলা গ্রামের গাজী আব্দুল জলিলের ছেলে।

গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার মো. নাজমুল হক জানিয়েছেন, আহত শাহিনুজ্জামানের ডান পায়ের ক্ষত খুবই মারাত্মক। তাকে বাঁচাতে শেষ পর্যন্ত ডান পা কেটে বাদ দিতে হতে পারে।



রাইজিংবিডি/গোপালগঞ্জ/৮ মে ২০১৮/বাদল সাহা/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়