ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

টেকনাফে বন্দুকযুদ্ধে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী নিহত

সুজাউদ্দিন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩৫, ৩ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টেকনাফে বন্দুকযুদ্ধে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী নিহত

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক মামলার এক আসামি নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র ও ইয়াবা।

সোমবার ভোর রাতে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের কাটাখালী এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ।

নিহত মুফিজুর রহমান (৩০) একই ইউনিয়নের কাটাখালী এলাকার সাবেক ইউপি সদস্য গোলাম আকবরের ছেলে।

পুলিশ জানিয়েছে, মুফিজুর রহমান একজন চিহ্নিত ও তালিকাভূক্ত ইয়াবা ব্যবসায়ি। মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে তার বিরুদ্ধে টেকনাফ থানায় একাধিক মামলা রয়েছে।

ওসি প্রদীপ বলেন, ‘রোববার সন্ধ্যায় মাদক মামলার পলাতক আসামী পলাতক আসামী মুফিজুর রহমানকে গ্রেপ্তার করে পুলিশের একটি দল। পরে তাকে থানায় আনার পর জিজ্ঞাসাবাদে ইয়াবা মজুদ থাকার তথ্য স্বীকার করে। সোমবার ভোর রাতে পুলিশের একটি দল মুফিজুর রহমানকে সঙ্গে নিয়ে হোয়াইক্যংয়ের কাটাখালী এলাকায় ইয়াবা উদ্ধারে যায়। ঘটনাস্থলে পৌঁছামাত্র মুফিজুর রহমানের সহযোগী মাদক ব্যবসায়িরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়ে। এক পর্যায়ে মাদক ব্যবসায়িরা পালিয়ে গেলে ঘটনাস্থলে মুফিজুরকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। পরে সেখানে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

এ সময় ঘটনাস্থল থেকে ইয়াবা, দেশীয় তৈরি বন্দুক ও গুলি উদ্ধার করা হয় বলে জানান ওসি।

প্রদীপ জানান, মুফিজুর রহমান একজন চিহ্নিত ও তালিকাভূক্ত মাদক ব্যবসায়ি। ইয়াবা ব্যবসায় জড়িত অভিযোগে তার বিরুদ্ধে টেকনাফ থানায় একাধিক মামলা রয়েছে। এসব মামলায় সে দীর্ঘদিন ধরে পলাতক ছিল।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।




রাইজিংবিডি/ কক্সবাজার /৩ জুন ২০১৯/ সুজাউদ্দিন রুবেল/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়