ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক ও ডাকাতি মামলার আসামি নিহত

সুজাউদ্দিন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৫, ৩০ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক ও ডাকাতি মামলার আসামি নিহত

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে মাদক ও ডাকাতি মামলার এক আসাম নিহত এবং পুলিশের তিন সদস্য আহত হয়েছে।

এসময় ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে ইয়াবা, বন্দুক ও গুলি।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, শনিবার ভোর রাতে টেকনাফ সদর ইউনিয়নের হাবিরছড়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে।

নিহত মোহাম্মদ হোসাইন (২৮) টেকনাফ সদর ইউনিয়নের বাহারছড়া এলাকার নবী হোসাইনের ছেলে।

পুলিশ জানিয়েছে, মোহাম্মদ হোসাইন একজন তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক, ডাকাতি ও হত্যাসহ নানা অভিযোগে ৪ টিরও বেশি মামলা রয়েছে।

ওসি প্রদীপ বলেন, ‘ভোর রাতে টেকনাফের হাবিরছড়ার পাহাড়ী এলাকায় মাদক লেনদেনের জন্য কিছুসংখ্যক লোকজন জড়ো হয়েছে খবরে পুলিশের একটি দল সেখানে যায়। ঘটনাস্থলে পৌঁছামাত্র উপস্থিতি টের পেয়ে সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়ে। এক পর্যায়ে গুলি ছুঁড়তে ছুঁড়তে মাদক ব্যবসায়িরা পালিয়ে গেলে ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। এসময় ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় ২ হাজার ইয়াবা, ৩ টি দেশীয় তৈরি বন্দুক এবং ১২টি গুলি। গুলিবিদ্ধ ব্যক্তিকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

প্রদীপ বলেন, ‘মোহাম্মদ হোসাইন একজন তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক, ডাকাতি, হত্যা ও পুলিশের উপর হামলাসহ আরো কয়েকটি অভিযোগে টেকনাফ থানায় ৪টিরও বেশী মামলা রয়েছে। এসব মামলায় সে দীর্ঘদিন ধরে এলাকা ছাড়া ছিল।’

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।




রাইজিংবিডি/ কক্সবাজার/৩০ মার্চ ২০১৯/সুজাউদ্দিন রুবেল/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়