ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ট্রাক-অটো রিকশার সংঘর্ষ, নিহত ৩

এমএম আরিফুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৪, ১৬ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ট্রাক-অটো রিকশার সংঘর্ষ, নিহত ৩

নাটোর সংবাদদাতা : নাটোরের সদর উপজেলায় ট্রাক ও অটো রিকশার মধ্যে সংঘর্ষে এক মহিলাসহ তিনজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে চারজন।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের রাইচান ব্রিজের কাছে দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সদর উপজেলার ভুবনতারা গ্রামের মোহম্মদ কালুর ছেলে মোহম্মদ শরিফ, তার স্ত্রী রেশমা বেগম ও নাটোর শহরের বড়গাছা এলাকার তোফাজ্জল হোসেন।

খবর পেয়ে ঝলমলিয়া হাইওয়ে ফাঁড়ির পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে।

ঝলমলিয়া হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ শরিফুল ইসলাম ও নাটোর ফায়ার সার্ভিসের সদস্য হারুণ অর রশীদ জানান, দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের রাইচান ব্রিজের কাছে নাটোরগামী একটি অটো রিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা খোয়া বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ব্রিজের রেলিং ভেঙে অটো রিকশা নীচে পড়ে যায়। পরে অটো রিকশার ওপর ট্রাক পড়ে যায়। ফলে ঘটনাস্থলেই মোহম্মদ শরিফ, তার স্ত্রী রেশমা বেগম ও তোফাজ্জল হোসেনের মৃত্যু হয়। আহত হয় অটো রিকশার চার যাত্রী।

খবর পেয়ে ঝলমলিয়া হাইওয়ে ফাঁড়ির পুলিশ ও নাটোর ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে।



রাইজিংবিডি/নাটোর/১৬ নভেম্বর ২০১৭/এম এম আরিফুল ইসলাম/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়