ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ৬ পোশাককর্মীর

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫৬, ২৩ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ৬ পোশাককর্মীর

নিজস্ব প্রতিবেদক, রংপুর : ঈদ শেষে আর কর্মস্থলে ফেরা হলোনা ছয় পোশাককর্মীর। রংপুর সদরের পাগলাপীরে বালু বোঝাই একটি ট্রাকের ধাক্কায় প্রাণ হারিয়েছেন তারা।

শনিবার ভোররাতে সদর উপজেলার পাগলাপীরের সলেয়াশাহ্ এলাকায় এ ঘটনা ঘটে। এতে আহত হয়েছে পাঁচজন। আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীর সূত্রে জানা যায়, শনিবার ভোররাতে দিনাজপুর থেকে ছেড়ে আসা বিআরটিসি’র দোতলা ঈদ স্পেশাল বাস রংপুর সদর উপজেলার সলেয়াশাহ্ এলাকায় এলে চাকা পাংচার হয়ে যায়।

নির্জন ওই জায়গায় চাকা মেরামতের সময় পেছন থেকে এসে একটি বালু বোঝাই ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলে বাসে থাকা দুই নারীসহ ৬ জন নিহত হয়।

তারাগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল্লাহ্ হিল বাকী জানান, বিআরটিসির দোতালা বাস ঈদ উপলক্ষে দিনাজপুরে এসেছিল। পথে চাকা পাংচার হয়ে গেলে ওই জায়গায় চালক ও তার সহকারী চাকা পরিবর্তন করার চেষ্টা করছিল।

এ সময় বালু বোঝাই এরকটি ট্রাক এসে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে ছয়জন মারা যায়। নিহত সবাই গার্মেন্টস কর্মী। ঈদ শেষে কর্মস্থলে ফিরছিল। এদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন নিশাত (২০) এবং সাজ্জাদ (১৯)। বাকিদের পরিচয় জানা যায়নি।  

নিহতদের লাশ তারাগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। আহত পাঁচ জনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

 


রাইজিংবিডি/রংপুর/২৩ জুন ২০১৮/নজরুল মৃধা/এনএ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়