ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ঠাকুরগাঁও-৩: স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন এমদাদুল হক

তানভীর হাসান তানু || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৬, ২৬ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঠাকুরগাঁও-৩: স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন এমদাদুল হক

ঠাকুরগাঁও সংবাদদাতা : ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য এমদাদুল হক নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন না পেয়ে ঠাকুরগাঁও-৩ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেবেন।

সোমবার পীরগঞ্জ উপজেলা নিবার্হী অফিসার ও সহকারী রিটানিং অফিসার এম রায়হান শাহ কাছ থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে এমদাদুল হক মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে তিনি নিশ্চিত করেছেন।

এই আসন থেকে ইতিমধ্যে বিভিন্ন দল ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নয় জন মনোনয়নপত্র ক্রয় করেছেন।

স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করার বিষয়টি স্বীকার করে এমদাদুল হক বলেন, এই আসনে নৌকার প্রার্থী না থাকায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছেন।  এলাকার মানুষের সঙ্গে কথা বলে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

পীরগঞ্জ উপজেলার ১০টি ও রানীশংকৈল উপজেলার ছয়টি ইউনিয়ন ও দুটি পৌরসভা নিয়ে গঠিত ঠাকুরগাঁও-৩ আসন। ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি ইয়াসিন আলী হাতুড়ি মার্কা নিয়ে জয়ী হন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসন থেকে জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য হাফিজ উদ্দিন ও ওয়ার্কার্স পার্টির বর্তমান সংসদ সদস্য ইয়াসিন আলী মনোনয়নপত্র ক্রয় করেছেন। হাফিজ উদ্দিনকে এ আসনে মহাজোটের প্রার্থী ঘোষণা করা হয়েছে বলে মিডিয়ায় সংবাদ প্রকাশ হয়েছে।

 

 

 

রাইজিংবিডি/ঠাকুরগাঁও/২৬ নভেম্বর ২০১৮/তানভীর হাসান তানু/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়