ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ডরপ জায়াপতি সম্মাননা পেল ছয়জন

নাসির উদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৫, ২৩ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ডরপ জায়াপতি সম্মাননা পেল ছয়জন

নিজস্ব প্রতিবেদক : নিজ নিজ অবস্থানে থেকে পরিবার, সমাজ ও দেশকে যৌথভাবে এগিয়ে নিতে অনবদ্য অবদানের জন্য ছয়জনকে দেওয়া হয়েছে ডরপ জায়াপতি সম্মাননা।

পাশাপাশি ডরপ ম্যান অব দ্য ইয়ার-২০১৭ দেওয়া হয়েছে বিশিষ্ট ব্যাংকার মোহাম্মদ আমিনকে।

শনিবার রাজধানীর বিশ্ব সাহিত্য কেন্দ্রের সম্মেলনকক্ষে ডরপ আয়োজিত অনুষ্ঠানে ছয় জায়াপতির হাতে সম্মাননা তুলে দেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম।

এ সময় উপস্থিত ছিলেন- মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন, বাংলাদেশ সেনাবাহিনীর কনস্ট্রাকশন সুপারভিশন কনসালট্যান্টের (সিএসসি) ডেপুটি কো-অর্ডিনেটর ব্রিগেডিয়ার জেনারেল মো. আব্দুল মুকিম, মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো. মিজানুর রহমান প্রমুখ।

এ বছর জায়াপতি বিজয়ীরা হচ্ছেন- সমাজ ও অর্থনৈতিক উন্নয়নের বাঁশিওয়ালা হিসেবে মুক্তিযোদ্ধা মাজেদা শওকত আলী ও কর্নেল (অব) শওকত আলী, শিক্ষার বার্তাবাহক হিসেবে মোশের্দা চৌধুরী ও অধ্যাপক ড. আব্দুল মান্নান, ভবিষ্যৎ প্রজন্মের স্বপ্নবাহক হিসেবে রাশেদা খাতুন ও মো. মিলন, স্বপ্ন মা : একের ভেতর সতের হিসেবে নীলা আক্তার ও কাজী বাবুল, স্বপ্ন মা : অধিকার ও অর্থনৈতিক উন্নয়নের দৃষ্টান্ত হিসেবে সালমা খাতুন ও রাজু বিশ্বাস এবং স্বপ্ন মা : সফল জীবনের গ্রন্হিক হিসেবে মিরা বিশ্বাস ও জীবন বিশ্বাস।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডরপের প্রতিষ্ঠাতা ও গুসি আন্তর্জাতিক শান্তি পুরস্কার বিজয়ী এএইচএম নোমান।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৩ ডিসেম্বর ২০১৭/নাসির/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়