ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ডা. এনামুর প্রতিমন্ত্রী হওয়ায় এলাকায় উচ্ছ্বাস

সাফিউল ইসলাম সাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৯, ৬ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ডা. এনামুর প্রতিমন্ত্রী হওয়ায় এলাকায় উচ্ছ্বাস

নিজস্ব প্রতিবেদক, সাভার : ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান নতুন সরকারে প্রতিমন্ত্রী হিসেবে আমন্ত্রণ পেয়েছেন।

রোববার দুপুরে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম ফোন করে সোমবার বিকেলে প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার জন্য ডা. এনামুর রহমানকে আমন্ত্রণ জানিয়েছেন। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব নিতে আমন্ত্রণ পেয়েছেন এই চিকিৎসক। 

ডা. এনামুর রহমানের প্রতিমন্ত্রী হওয়ার খবরে তার নির্বাচনী এলাকা সাভার-আশুলিয়ায় মানুষ আনন্দ প্রকাশ করেছে। দলীয় নেতা-কর্মীদের পাশাপাশি সামাজিক সংগঠন ও সাধারণ মানুষ এনামুরকে অভিনন্দন জানিয়েছে।

নিজের ফেসবুক পেজে একটি পোস্ট করে মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ডা. এনামুর রহমান। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শ্রদ্ধা জানিয়েছেন।
 
নিজ এলাকার সংসদ সদস্য প্রতিমন্ত্রীর দায়িত্ব পাওয়ায় ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবর বলেন, ‘স্বাধীনতার পর সাভার থেকে অনেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তাদের কারো মন্ত্রিসভায় বসার সৌভাগ্য হয়নি। ডা. এনামুর রহমানের মাধ্যমে সাভারের সর্বস্তরের মানুষের আশা পূরণ হয়েছে।’

প্রতিক্রিয়ায় ডা. এনামুর রহমান এ প্রতিবেদককে জানান, রানা প্লাজা ধসের পর তিনি ও তার হাসপাতাল হতাহত শ্রমিকদের পাশে দাঁড়ায়। তখন প্রধানমন্ত্রী বলেছিলেন- যেখানে দুর্যোগ, সেখানেই একজন সেবক হিসেবে ডা. এনামুর রহমানকে দেখতে চান। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়ার পেছনে এটি কারণ হতে পারে।

এবারের নির্বাচনে দেশের সর্বোচ্চ ভোট পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন ডা. এনামুর রহমান। ২০১৪ সালের নির্বাচনেও জয়লাভ করেন তিনি।



রাইজিংবিডি/সাভার/৬ জানুয়ারি ২০১৮/সাফিউল ইসলাম সাকিব/বকুল/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়