ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ডাস্টবিনে বিড়ালের আক্রমণে ক্ষত-বিক্ষত নবজাতক, পরে উদ্ধার

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫১, ১৯ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ডাস্টবিনে বিড়ালের আক্রমণে ক্ষত-বিক্ষত নবজাতক, পরে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরে ডাস্টবিনে বিড়ালের আক্রমণে ক্ষত-বিক্ষত এক নবজাতককে উদ্ধার করেছেন এক পোশাককর্মী। পরে তিনি শিশুটিকে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

রোববার দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের তিন সড়ক এলাকার ঢাকা-গাজীপুর সড়কের পাশের ডাস্টবিন থেকে নবজাতকটি উদ্ধার হয়। নবজাতক মেয়ে। তাকে হাসপাতালে শিশু ওয়ার্ডে ভর্তি করা হয়। 

হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষণ দাস জানান, দুপুর সোয়া ২টার দিকে স্থানীয় তিন সড়ক এলাকার স্প্যারো পোশাক কারখানায় কর্মরত রেখা আক্তার কয়েক ঘণ্টা বয়সী শিশুটিকে হাসপাতালে নিয়ে আসেন। শিশুটির মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে বিড়ালের দাঁত ও নখের আচড় ও ক্ষত চিহ্ন রয়েছে। হাসপাতালের শিশু ওয়ার্ডে তাকে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। শিশুটি এখন শঙ্কামুক্ত। 

নবজাতকের বিষয়ে জয়দেবপুর থানা পুলিশ ও জেলা প্রশাসনকে জানানো হয়েছে।

উদ্ধারকারী রেখা আক্তার চিকিৎকদের জানিয়েছেন, দুপুরের খাবারের জন্য তিনি কারখানা থেকে লক্ষ্মীপুরার ভাড়া বাসায় ফিরছিলেন। পথে তিন সড়ক এলাকায় একটি ডাস্টবিনে প্লাস্টিকের বাজারের ব্যাগ নিয়ে টানাটানি এবং বাচ্চার কান্নার শব্দ পেয়ে এগিয়ে যান। পরে বিড়াল তাড়িয়ে দিয়ে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালের জরুরি বিভাগে দিয়ে যান।

জয়দেবপুর থানার ওসি মো. আমিনুল ইসলাম বলেন, এ ব্যাপারে জয়দেবপুর থানায় জিডি করা হয়েছে এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে। 



রাইজিংবিডি/গাজীপুর/১৯ নভেম্বর ২০১৭/হাসমত আলী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়