ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

‘ডিআইজি মিজান অবশ্যই গ্রেপ্তার হবেন’

মাকসুদুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৩, ২৬ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ডিআইজি মিজান অবশ্যই গ্রেপ্তার হবেন’

জ্যেষ্ঠ প্রতিবেদক : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা থাকলে তিনি অবশ্যই গ্রেপ্তার হবেন।

বুধবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট অডিটরিয়ামে  ‘মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী’ আন্তর্জাতিক দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তার বিরুদ্ধে সুনির্দিষ্ট পরোয়ানা থাকলে অবশ্যই গ্রেপ্তার করা হবে। তিনি যদি আত্মসমর্পণ করতে চান, তাহলে তিনি করতে পারবেন। ডিআইজি মিজানের বিরুদ্ধে আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে। তিনি যেন পালিয়ে বিদেশে যেতে না পারেন সে বিষয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সজাগ আছে। ডিআইজি মিজানের বিরুদ্ধে এখনো তদন্ত চলছে।

তিনি আরো বলেন, মাদক নির্মূল করতে বর্তমান সরকার বদ্ধপরিকর। মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন সৃষ্টি করার দিকে জোর দেওয়া হয়েছে। সর্বস্তরের জনগণকে যুক্ত করে সামাজিক প্রতিরোধ গড়ে তোলা হবে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গত বছর বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ৭ হাজার ৮৯৮টি সভা করেছে। ২৮ হাজারেরও বেশি শিক্ষাপ্রতিষ্ঠানে মাদকবিরোধী কমিটি করা হয়েছে। এ থেকে আশা করছি, মাদক এক সময় নির্মূল হবেই।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৬ জুন ২০১৯/মাকসুদ/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়