ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ডিবির কর্মকর্তার বিরুদ্ধে মারধরের মামলা

মো. আনোয়ার হোসেন শাহীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫১, ৬ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ডিবির কর্মকর্তার বিরুদ্ধে মারধরের মামলা

মাগুরা প্রতিনিধি : মাগুরায় পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) এক কর্মকর্তার (উপপরিদর্শক) বিরুদ্ধে সাবেক সেনাসদস্যকে আটক করে মারধর, ঘুষ দাবি এবং টাকা ও স্বর্ণালংকার ছিনতাইয়ের অভিযোগে মামলা হয়েছে।

মাগুরার সিনিয়র বিচারিক হাকিম আদালতে মামলা করেন সাবেক ওই সেনাসদস্যের বড় ভাই মশিউর রহমান মোল্যা। হাকিম শম্পা বসু অভিযোগ আমলে নিয়ে অভিযোগের বিষয়ে তদন্ত করে আদালতে প্রতিবেদন দাখিলে মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) নির্দেশ দিয়েছেন।

বৃহস্পতিবার মামলা হলেও আজ শুক্রবার বিষয়টি জানাজানি হয়।

মামলায় অভিযোগ করা হয়, স্থানীয় মারামারির মামলার গ্রেপ্তারি পরোয়ানার আসামি হিসেবে গত ২৯ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টার দিকে মাগুরার মহম্মদপুর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের বাড়ি থেকে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট আলমগীর হোসেনকে আটক করে মাগুরা ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. সালাউদ্দিন।

এ সময় তার সঙ্গে ডিবি পুলিশের আরো তিন সদস্য ছিলেন। আটকের সময় আলমগীর হোসেনকে হাতকড়া লাগিয়ে বেধড়ক মারধর করা হয়। তার স্ত্রীকে দিয়ে ঘরের আলমারি খুলিয়ে নগদ ৫০ হাজার টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায় ডিবি পুলিশ। তাকে ছেড়ে দেওয়ার জন্য দুই লাখ টাকা ঘুষ দাবি করা হয়।

এসআই মো. সালাউদ্দিন বলেন, পূজার সময় দায়িত্ব পালনে তিনি মহম্মদপুরে ছিলেন। আলমগীর হোসেন গ্রেপ্তারি পরোয়ানার আসামি। তাকে আটক করে মহম্মদপুর থানায় আনা হয়। মহম্মদপুর থানা তাকে আদালতে পাঠায়। আদালত থেকে জামিনে বের হওয়ার পর তিনি এই অভিযোগ করছেন।

এ ব্যাপারে মহম্মদপুর থানার ওসি মো. তরিকুল ইসলাম বলেন, বিষয়টি শুনেছেন। আদালতের নির্দেশের কপি হাতে পেলে এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

 

 

রাইজিংবিডি/মাগুরা/৬ অক্টোবর ২০১৭/মো. আনোয়ার হোসেন শাহীন/বকুল 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়