ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘ঢাকা অ্যাটাক’-এ আক্রান্ত ‘গহীন বালুচর’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৫, ১৭ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ঢাকা অ্যাটাক’-এ আক্রান্ত ‘গহীন বালুচর’

বিনোদন প্রতিবেদক : নির্মাতা বদরুল আনাম সৌদ পরিচালিত সিনেমা ‘গহীন বালুচর’।  সিনেমাটি ২০ অক্টোবর মুক্তির কথা থাকলেও হঠাৎ গতকাল সিনেমাটির মুক্তির তারিখ পেছানো হয়েছে। সিনেমাটি ২৯ ডিসেম্বর সারাদেশে মুক্তি পাবে বলে জানিয়েছেন এ নির্মাতা।

মুক্তির তারিখ পেছানোর কারণ হিসেবে বদরুল আনাম সৌদ  বলেন, ‘আমাদের দেশের সিনেমা হল সংখ্যা তিনশতর মতো। এর মধ্যে এ গ্রেডের সিনেমা হল ৫০টির মতো। কিছুদিন আগে মুক্তি পেয়েছে ‘ঢাকা অ্যাটাক’ সিনেমাটি। সারাদেশে সাঁড়াশি আক্রমণ করছে ঢাকা অ্যাটাক। অনেক দর্শক সিনেমাটি দেখতে চাচ্ছেন। কিন্তু হল সংখ্যা কম থাকায় সিনেমাটি এখন সকল দর্শকদের দেখা হয়নি। সিনেমাটি ভালো চলছে। দর্শক সিনেমাটি এখনো দেখছেন। আগামী সপ্তাহেও চলবে বলে আশা করছি। সে হিসেবে ৫০টি হলের মধ্যে গহীন বালুচর সিনেমাটি যদি ২০টি হল নিয়ে নেয় আর দুলাভাই জিন্দাবাদ নিবে ১০টি এবং ঢাকা অ্যাটাক ১৫টি হল নিবে হয়তো। এই কাড়াকাড়ির মধ্যে ঢোকার মন মানসিকতা আমাদের টিমের কারোই নেই। এই কারণেই আমরা সিনেমাটির মুক্তির তারিখ পরিবর্তন করেছি।’

‘গহীন বালুচর’ সিনেমায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সুবর্ণা মুস্তাফা। এতে প্রধান তিন চরিত্রে অভিনয় করেছেন লাক্স তারকা মুন, ছোটপর্দার অভিনয়শিল্পী নীলা ও তানভীর। এছাড়া এতে আরো অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, আফরোজা বানু, ফজলুর রহমান বাবু, শাহাদাৎ হোসেন, বন্যা মির্জা, রুনা খান।

সরকারি অনুদানে নির্মিত ‘গহীন বালুচর’ সিনেমায় পাঁচটি গান রয়েছে। এ গানগুলোতে কণ্ঠ দিয়েছেন বাপ্পা মজুমদার, দিনাত জাহান মুন্নি, লিজা, ঐশী, চন্দন সিনহা, ফাহিমা নাসরিন, সাব্বির, মনির ও জয়িতা। সবগুলো গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা। জি সিরিজের ব্যানারে এ অডিও অ্যালবাম প্রকাশ করা হয়।

বদরুল আনাম সৌদের কাহিনি, সংলাপ, চিত্রনাট্য ও নির্দেশনায় গত বছরের ২২ ডিসেম্বরে সিনেমার শুটিং শুরু হয়। ঢাকার বাইরে টানা এক মাস ধরে এর দৃশ্যায়ন করা হয়। চলচ্চিত্রটি সহ-প্রযোজনা করেছে ‘সাতকাহন’ ও ‘ফ্রেন্ডস মুভিজ’।



রাইজিংবিডি/ঢাকা/১৭ অক্টোবর ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়