ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ঢাকাস্থ সিরাজগঞ্জবাসীর ডাইরেক্টরির মোড়ক উন্মোচন

নাসির উদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫০, ২৫ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঢাকাস্থ সিরাজগঞ্জবাসীর ডাইরেক্টরির মোড়ক উন্মোচন

নিজস্ব প্রতিবেদক : ঢাকাস্থ সিরাজগঞ্জ জেলার গুরুত্বপূর্ণ  ব্যক্তিদের তথ্য নিয়ে সংকলিত ‘ঢাকাস্থ সিরাজগঞ্জবাসীর ডাইরেক্টরি’র মোড়ক উন্মোচন করা হয়েছে।

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে আনুষ্ঠানিকভাবে এই প্রকাশনার মোড়ক উন্মোচন করা হয়। ঢাকাস্থ সিরাজগঞ্জ সাংবাদিক সমিতির সহযোগিতায় গোল্ডেন বাংলাদেশ এই ডাইরেক্টরি সংকলন করেছে।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না। বিশেষ অতিথি ছিলেন সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য গাজী আমজাদ হোসেন মিলন।

গোল্ডেন বাংলাদেশের পরিচালক ও বিটিসিএল এর প্রাক্তন  এমডি ড. আবু সাঈদ খানের সভাপতিত্বে এবং ঢাকাস্থ সিরাজগঞ্জ সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সমাজকল্যাণ সম্পাদক কাওসার আজমের সঞ্চালনায় মোড়ক উন্মোচন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন গোল্ডেন বাংলাদেশর নির্বাহী পরিচালক জাহাঙ্গীর আলম, সিরাজগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি শামসুল আলম সেতু।

অনুষ্ঠানে চৌহালী উপজেলা চেয়ারম্যান মেজর (অব.) আব্দুল্লাহ আল মামুন, ঢাকাস্থ চৌহালী সমিতির সভাপতি নজরুল ইসলাম উপস্থিত ছিলেন। 

এছাড়া অতিরিক্ত কর কমিশনার শফিকুল ইসলাম আকন্দ, সুপ্রিম কোর্টের আইনজীবি অ্যাডভোকেট আসাদ উদ্দিন, জনতা ব্যাংকের ডিজিএম রেজিনা পারভীন, সিরাজগঞ্জ সাংবাদিক সমিতির সহসভাপতি সুমন মোস্তাফিজ, যুগ্ম সম্পাদক এমএ মান্নান, অর্থ সম্পাদক মোস্তফা জাহাঙ্গীর আলম, সাংবাদিক নেতা রিমন মাহফুজ, আবু আলী, মাছুম বিল্লাহ, আসাদুল্লাহ তুষার প্রমুখ উপস্থিত ছিলেন।




রাইজিংবিডি/ঢাকা/২৫ অক্টোবর ২০১৮/নাসির/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়