ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ঢাকায় ছিনতাই কমেছে : ডিএমপি কমিশনার

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২০, ২৮ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঢাকায় ছিনতাই কমেছে : ডিএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদক : ঢাকা মহানগর পুলিশের কমিশনার আছাদুজ্জামান মিয়া দাবি করেছেন, ঢাকায় আগের তুলনায় ছিনতাই অনেকাংশে কমেছে।

মঙ্গলবার রাত ৮টায় ডিএমপির ফেসবুক পেজে লাইভ অনুষ্ঠানে তিনি এ দাবি করেন।

মধ্য ও ভোররাতে ঢাকা শহরে ছিনতাইকারীদের তৎপরতা বেড়ে যায়- ফেসবুক লাইভে এক দর্শক ডিএমপি কমিশনারকে এমন প্রশ্ন করলে তিনি বলেন, ছিনতাই, চাঁদাবাজি, মাদক ব্যবসা হলো ট্র্যাডিশনাল ক্রাইম। পরিসংখ্যানের দিক থেকে এগুলো অনেক কম। তবে কিছু কিছু জায়গায় হচ্ছে। এটিও কঠোরভাবে নিয়ন্ত্রণে রাখা হয়েছে। এজন্য শহরের বিভিন্ন জায়গায় চেকপোস্ট বাসানো হয়েছে। ব্লক রেইড দেওয়া হচ্ছে। বলতে গেলে ছিনতাইসহ সব ট্র্যাডিশনাল ক্রাইম কমেছে।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ঢাকা শহরে রাজনৈতিক সভা-সমাবেশ হলে প্রচুর জ্যাম তৈরি হয়। এজন্য আমার রাজনৈতিক দলগুলোর কাছে প্রত্যাশা করব নাগরিক ভোগান্তি কমাতে তারা সভা-সমাবেশ অন্যত্র করতে চিন্তা করবেন।

মামলা করতে গেলে হয়রানির শিকার হতে হয়- এমন অভিযোগ করলে আছাদুজ্জামান বলেন, মামলা করতে গেলে যদি না নেয় বা নিয়ে তদন্ত না করে অথবা পুলিশ বেআইনি কিছু দাবি করে তাহলে ডিএমপিতে জানান। অভিযোগ পেলে আমরা ব্যবস্থা গ্রহণ করব। এছাড়া ওই অভিযোগ ডিবি, এসবি বা কাউন্টার টেররিজম ইউনিট দিয়ে তদন্ত করানো হবে।



রাইজিংবিডি/ঢাকা/২৮ মার্চ ২০১৭/নূর/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়