ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

তাজুল ইসলামের মৃত্যুতে স্পিকার ও এলজিআরডি মন্ত্রীর শোক

আসাদ আল মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩০, ১৪ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তাজুল ইসলামের মৃত্যুতে স্পিকার ও এলজিআরডি মন্ত্রীর শোক

নিজস্ব প্রতিবেদক : দশম জাতীয় সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ মো. তাজুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী ও স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

স্পিকারের শোক : এক শোক বাণীতে স্পিকার বলেন, মো. তাজুল ইসলাম চৌধুরী ছিলেন সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ, গণমানুষের নেতা ও একজন সফল রাজনীতিবিদ। তিনি ছিলেন একজন দক্ষ পার্লামেন্টারিয়ান। তার মৃত্যু দেশের জন্য এক অপূরণীয় ক্ষতি। স্পিকার মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এ ছাড়া মো. তাজুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী, বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া  এবং চিফ হুইপ আ স ম ফিরোজ গভীর শোক প্রকাশ করেছেন।

এলজিআরডি মন্ত্রীর শোক : কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য ও বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. তাজুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন।

এক শোক বাণীতে মন্ত্রী বলেন, মো. তাজুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে কুড়িগ্রামবাসী একজন নিবেদিতপ্রাণ হারাল। রাজনীতিতে তার অবদান দেশ ও জাতি চিরকাল মনে রাখবে।

তিনি মরহুমের শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান এবং বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

উল্লেখ্য, মো. তাজুল ইসলাম চৌধুরী ১৩ আগস্ট রাত পৌনে ১২টায় ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।



রাইজিংবিডি/ঢাকা/১৪ আগস্ট ২০১৮/আসাদ/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়