ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

তাদের এ বাড়ি ও বাড়ি

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৬, ২০ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
 তাদের এ বাড়ি ও বাড়ি

বিনোদন ডেস্ক : একই পাড়ায় রয়েছে খান ভিলা ও খানমহল নামে দুটি বাড়ি। এর মধ্যে একটি বাড়ি রাত্রীদের। আর রাত্রীদের বাড়িতে রাজন নতুন গৃহশিক্ষক হিসেবে এসেছেন। আজই তার প্রথম দিন। কিন্তু গেট দিয়ে ঢুকতেই বাড়ির বাচ্চারা তাকে ঘিরে হইচই লাগিয়ে দেয়। খুব যত্ন করে তাকে ঘরে নিয়ে যায়। এতে খুব অবাক হয় রাজন কারণ টিউশনি করতে এসে এ ধরনের অভিজ্ঞতা তার আগে কখনো হয়নি।

ঘরের ভেতরে আরো চমক দেখে মনে হয়- যেন সবাই নতুন জামাই পেয়েছে। বাড়ির সবাই রাজনকে দেখে মুগ্ধ। ছোট্ট মেয়েরা তাকে দুলাভাই হিসেবে ইয়ার্কি করে। সে বুঝতে পারে কোথাও একটা ঝামেলা হয়ে গেছে। রাজন ওদের বোঝাতে চায়, কিন্তু কেউ তার কথা শোনে না। ঘটতে থাকে মজার মজার ঘটনা। এভাবে এগিয়ে যায় ‘এ বাড়ি ও বাড়ি’ নাটকের কাহিনি- রাইজিংবিডিকে এমনটাই জানিয়েছেন নাটকটির রচয়িতা ও পরিচালক রাকেশ বসু। 

কমেডি ও রোমান্টিক ঘরানার এ নাটকে রাত্রীর চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী হামিদ। আর রাজনের চরিত্রে দেখা যাবে নাঈমকে। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- নাফিসা কামাল ঝুমুর, প্রিয়াম আর্চি, স্নিগ্ধা শ্রাবণ, মনোজ প্রামাণিক, শেখ আখতার হোসেন, তামান্না ইসলাম, শেকানুল শাহী, নিশি, তন্বী।

সম্প্রতি নগরীর উত্তরায় ৩ পর্বের এ ধারাবাহিক নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। ঈদুল ফিতরের দিন থেকে তৃতীয় দিন পর্যন্ত প্রতিদিন রাত সাড়ে ৯টায় দীপ্ত টেলিভিশনে নাটকটি প্রচারিত হবে।

 

    

 

    

রাইজিংবিডি/ঢাকা/২০ জুন ২০১৭/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়