ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

তালায় মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৫৩, ১৬ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তালায় মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরার তালায় একজন মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত ব্যক্তির নাম মইজুদ্দিন আহমেদ টুলু (৪৫)। পুলিশের দাবি, দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলির ঘটনায় চিহ্নিত মাদক ব্যবসায়ী টুলু নিহত হয়েছে।

বুধবার সকালে তালা উপজেলার তেঁতুলিয়ার বিশ্বাসের মোড়ে রাস্তার পাশ থেকে টুলুর লাশ উদ্ধার করা হয়। তিনি সাতক্ষীরা সদর উপজেলার শিকড়ি গ্রামের মৃত সামছুল হক সরদারের ছেলে।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদি রাসেল জানান, ভোরে তিনি খবর পান যে তালার তেঁতুলিয়ার বিশ্বাসের মোড়ে রাস্তার ধারে একটি গুলিবিদ্ধ লাশ পড়ে রয়েছে। ঘটনাস্থলে পৌঁছে তিনি জানতে পারেন, আগের রাতে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলির ঘটনায় টুলু নিহত হয়েছেন।

টুলুর মাথায় গুলির চিহ্ন রয়েছে জানিয়ে ওসি জানান, লাশটির কাছেই পড়েছিল ১৬০ পিস ইয়াবা, ১৫ বোতল ফেনসিডিল, একটি মোটরসাইকেল ও একটি মোবাইলফোন সেট।

পুলিশ জানায়, টুলু একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। ময়নাতদন্তের জন্য তার লাশ সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

তবে নিহত মইজুদ্দিন টুলুর স্ত্রী রহিমা বেগম ওরফে রেখা জানান, তার স্বামী আগে মাদক ব্যবসা করলেও এখন তিনি একজন রড-সিমেন্ট ব্যবসায়ী। গত ১৩ জানুয়ারি সন্ধ্যায় ২০ হাজার টাকাসহ মোটরসাইকেলে তিনি সাতক্ষীরা যাচ্ছিলেন। এ সময় গোয়েন্দা পুলিশ পরিচয়ে তাকে তুলে নিয়ে যায় কয়েক ব্যক্তি। তাদের কাছে একটি প্রাইভেটকার ছিল। স্থানীয় একটি দোকানের সিসিটিভিতে তার ছবিও ধারণ করা রয়েছে। এরপর থেকে টুলুর মোবাইলফোন বন্ধ থাকায় ১৪ জানুয়ারি তিনি সাতক্ষীরা সদর থানায় একটি জিডি করেন (জিডি নম্বর ৬৫২, তারিখ- ১৪.০১.১৯)।

পুলিশ জানায়, ২০১৪ সালের ১১ নভেম্বর রাতে সাতক্ষীরার গজালিয়া বিলে চোরাচালান বিরোধী অভিযান চলাকালে গোয়েন্দা পুলিশের দুই সদস্য আমিনুল ইসলাম ও আবদুর রহিম দায়ের কোপে আহত হন। এ ঘটনায় মইজুদ্দিন আহমেদ টুলুর বিরুদ্ধে মামলা হয়। এ মামলা এখনো বিচারাধীন। এ ছাড়া, তার বিরুদ্ধে মাদক পাচারের আরো মামলা রয়েছে।



রাইজিংবিডি/সাতক্ষীরা/১৬ জানুয়ারি ২০১৯/শাহীন গোলদার/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়