ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

তাড়াশ উপজেলা ভাইস চেয়ারম্যান গ্রেপ্তার

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১২, ২০ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তাড়াশ উপজেলা ভাইস চেয়ারম্যান গ্রেপ্তার

সিরাজগঞ্জ সংবাদদাতা : জেলার তাড়াশ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হকের ওপর হামলার মামলায় ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যুৎকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার দুপুর ১টার দিকে তাড়াশ বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ফরহাদ আলী উপজেলা সদরের বাসিন্দা ও স্থানীয় সংসদ সদস্য ম ম আমজাদ হোসেন মিলনের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত।

এদিকে ফরহাদ আলী বিদ্যুৎকে গ্রেপ্তারের প্রতিবাদে তার সমর্থকরা তাড়াশ সদর ইউপি চেয়ারম্যান ও মামলার বাদী বাবুল শেখের অফিসে হামলা চালিয়ে ভাঙচুর করেছে বলে অভিযোগ করা হয়েছে। এ সময় তার একটি মোটরসাইকেলও ভাঙচুর করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ  (ওসি) মঞ্জুর রহমান জানান, উপজেলা চেয়ারম্যানের ওপর হামলার মামলায় আদালত থেকে ফরহাদ আলীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হওয়ায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। বিকেলে তাকে আদালতে হাজির করা হয় এবং আদালতের আদেশে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৯ অক্টোবর রোববার দুপুরে তাড়াশ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে মাসিক সমন্বয় সভায় সংসদ সদস্য আমজাদ হোসেন মিলনের বিরুদ্ধে ২/১ জন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বক্তব্য দেন। এ সময় উভয়পক্ষের মধ্যে বাগবিতণ্ডা শুরু হলে এক পর্যায়ে সংসদ সদস্য সভা ত্যাগ করেন। এরপর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুল হক নিজ কার্যালয়ে গিয়ে ইউপি চেয়ারম্যানদের সঙ্গে বৈঠকে বসেন। এ সময় উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে হামলা চালিয়ে তার মাথায় আঘাত  করা হয়। এ ঘটনায় পরদিন বিকেলে তাড়াশ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল শেখ বাদী হয়ে থানায় একটি অভিযোগ করেন। পরবর্তী সময়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে তা মামলা হিসেবে গ্রহণ করা হয়।

এ মামলায় সংসদ সদস্য ম ম আমজাদ হোসেন মিলনকে হুকুমদাতা ও ইন্ধনদাতা হিসেবে প্রধান আসামি করা হয়েছে। তাছাড়া তার দুই ছেলে জর্জিয়াস মিলন রুবেল ও জাকির হোসেন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ আলীসহ ১৪ জনকে আসামি করা হয়েছে।

 

 

রাইজিংবিডি/সিরাজগঞ্জ/২০ অক্টোবর ২০১৭/অদিত্য রাসেল/রুহুল/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ