ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

তিন দফা দাবি এই মুহূর্তে মানা সম্ভব নয় : ইনু

কাঞ্চন কুমার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৪, ২৩ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তিন দফা দাবি এই মুহূর্তে মানা সম্ভব নয় : ইনু

কুষ্টিয়া সংবাদদাতা : জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ‘ভোটের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ, তথাকথিত নির্দলীয় সরকার প্রতিষ্ঠা এবং সংসদ বাতিল এই তিন দফা দাবি এই মুহূর্তে আমাদের (সরকার) পক্ষে মানা সম্ভব নয়।’

রোববার সকালে কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে ‘যুক্তফ্রন্ট ও গণফোরামের সমাবেশে শেখ হাসিনার পদত্যাগসহ ৫ দফা দাবি ঘোষণা’র প্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী ইনু এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, ‘খালেদা জিয়াসহ দণ্ডিত সকল অপরাধীকে কারাগার থেকে বের করার দাবি আইন-আদালতকে অস্বীকার করার সামিল। গণতন্ত্রের প্রতি বৃদ্ধাঙ্গুলি দেখানোর সামিল। ড. কামাল হোসেন ও বি চৌধুরীরা বিএনপি-জামায়াতের দুষ্কর্ম থেকে রক্ষা এবং তাদেরকে রাজনীতিতে পুনর্বাসন করার প্রকল্প হাতে নিয়েছে। এটা কোনোভাবেই সরকার মেনে নেবে না।’

এ সময় জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক জিল্লুর রহমানসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী কুষ্টিয়ার মিরপুর উপজেলা অডিটোরিয়ামে ৪৭তম জাতীয় স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।



রাইজিংবিডি/কুষ্টিয়া/২৩ সেপ্টেম্বর ২০১৮/কাঞ্চন কুমার/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়