ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

তিন দিনে কত আয় করল আলিয়ার ‘রাজি’?

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৮, ১৪ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তিন দিনে কত আয় করল আলিয়ার ‘রাজি’?

বিনোদন ডেস্ক : গত শুক্রবার মুক্তি পেয়েছে বলিউড অভিনেত্রী আলিয়া ভাট অভিনীত ‘রাজি’ সিনেমাটি। স্পাই-থ্রিলারধর্মী এই সিনেমাটির শুরুটা খারাপ হয়নি। মুক্তির প্রথমদিনে ৭.৫৩ কোটি রুপি আয় করে। যা চলতি বছর মুক্তিপ্রাপ্ত বলিউড সিনেমারগুলোর প্রথমদিনের আয়ের দিক থেকে পঞ্চম স্থানে রয়েছে।

মুক্তির প্রথম দুই দিনে সিনেমাটি আয় করে ১৮.৮৩ কোটি রুপি। তবে গতকাল রোববার এটি আয় করেছে ১৩.৮০ কোটি রুপি। যা বিগত দুই দিনের চেয়ে উর্ধ্বমুখী। গত তিন দিনে যার মোট আয় দাঁড়িয়েছে ৩২.৬৩ কোটি রুপি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

এতে আলিয়া ভাট সাহসী ভারতীয় গুপ্তচরের ভূমিকায় অভিনয় করেছেন, যার জন্মস্থান কাশ্মীর এবং পরবর্তীতে পাকিস্তানের এক সেনা কর্মকর্তার সঙ্গে তার বিয়ে হয়। এই সেনা কর্মকর্তার ভূমিকায় রয়েছেন ভিকি কৌশল। সিনেমাটির জন্য বেশ প্রশংসা পাচ্ছেন আলিয়া। অনেকেই বলছেন এটিই এ অভিনেত্রীর এখন পর্যন্ত সেরা অভিনয়।

হরিন্দার সিক্কার ‘কলিং সেহমাত’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। ভারতের পাঞ্জাব, কাশ্মীর এবং মুম্বাইয়ে সিনেমাটির দৃশ্যধারণ করা হয়েছে। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে জংলী পিকচার্স এবং ধর্মা প্রোডাকশন। এটি পরিচালনা করেছেন বলিউডের জনপ্রিয় লেখক গুলজারের মেয়ে মেঘনা গুলজার।

আলিয়া-ভিকি ছাড়াও ‘রাজি’ সিনেমায় অভিনয় করেছেন রজিত কাপুর, সোনি রাজদান, জয়দ্বীপ আহলাওয়াত, অম্রুতা খানভিলকর, শিশির শর্মা প্রমুখ।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৪ মে ২০১৮/শান্ত 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়