ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

তিন পরিবর্তন নিয়ে বরিশাল গেল খুলনা দল

আব্দুল্লাহ এম রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৬, ২৬ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তিন পরিবর্তন নিয়ে বরিশাল গেল খুলনা দল

আব্দুল্লাহ এম রুবেল : ওয়ালটন ২০তম জাতীয় ক্রিকেট লিগে খুলনা বিভাগের স্কোয়াডে পরিবর্তন যেন নিয়মে পরিণত হয়েছে। জাতীয় দলে কেউ ঢুকছেন, কেউ বের হচ্ছেন, কেউ বা প্রস্তুতি ম্যাচে জায়গা পাচ্ছেন, এমন কি ম্যাচের মাঝ থেকেও খেলোয়াড় নিয়ে যাওয়া হচ্ছে। তাই প্রতি রাউন্ডে নতুন নতুন স্কোয়াড দিতে হচ্ছে খুলনা বিভাগকে।

আগামী সোমবার থেকে শুরু হতে যাওয়া লিগের পঞ্চম রাউন্ডেও তিনটি পরিবর্তন আসছে খুলনা দলে। রবিশালের সের্নিয়াবাদ স্টেডিয়ামে পঞ্চম রাউন্ডে খেলতে খুলনা থেকে তিনটি পরিবর্তন নিয়ে বরিশালে গেছে খুলনা দল।

বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজের আগে জিম্বাবুয়ে একটি তিনদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে বিসিবি একাদশ। এই দলে জায়গা পেয়েছেন খুলনার উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহান ও আফিফ হোসেন ধ্র“ব। ফলে এই দুই ক্রিকেটারকে পঞ্চম রাউন্ডে পাচ্ছে না খুলনা। আবার তৃতীয় ওয়ানডে খেলে চট্টগ্রাম থেকে বরিশালে যাবেন সৌম্য সরকার। গত মৌসুমে খেললেও পঞ্চম রাউন্ডে প্রথমবারের মতো খুলনা দলে জায়গা করে নিয়েছেন মোসাদ্দেক ইফতেখার রাহি। এছাড়া দলে জায়গা পেয়েছেন বিশ্বনাথ হালদার।

পঞ্চম রাউন্ডে অংশ নিতে খুলনা বিভাগীয় দল শুক্রবার সকালেই খুলনা থেকে বরিশালের উদ্দেশ্যে রওয়ানা হয়েছে। শনিবার সকালে খুলনা দল অুনশীলন করবে। সোমবার পঞ্চম রাউন্ডে স্বাগতিক বরিশালের মুখোমুখি হবে তারা।

প্রসঙ্গত প্রতিযোগিতার প্রথম চার রাউন্ড শেষে প্রথম স্তরের পয়েন্ট টেবিলের তলানিতে অবস্থান করছে খুলনা বিভাগ। চার ম্যাচ থেকে তাদের সংগ্রহ ১১.০৪ পয়েন্ট। সর্বশেষ খুলনায় চতুর্থ রাউন্ডের ম্যাচে রাজশাহীর কাছে পরাজিত হয়। ১১.১১ পয়েন্ট নিয়ে খুলনার ঠিক উপরেই আছে বরিশাল বিভাগ। ফলে রেলিগেশন এড়ানোর জন্য দুই দলের জন্যই ম্যাচটি গুরুত্বপূর্ণ। প্রথম স্তরে ২২.৮১ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে রাজশাহী বিভাগ। আর রংপুর বিভাগের সংগ্রহ ১৭.৯৩ পয়েন্ট।

পঞ্চম রাউন্ডের জন্য খুলনা দল : আব্দুর রাজ্জাক রাজ, রবিউল ইসলাম রবি, এনামুল হক বিজয়, সৌম্য সরকার, তুষার ইমরান, মেহেদী হাসান, জিয়াউর রহমান, নাহিদুল ইসলাম, মইনুল ইসলাম সোহেল, আল আমিন হোসেন, রবিউল ইসলাম শিবলু, মোসাদ্দেক ইফতেখার রাহী, বিশ্বনাথ হালদার, আব্দুল হালিম ও মাহমুদুল হক সেতু।

 

 

 

রাইজিংবিডি/খুলনা/২৬ অক্টোবর ২০১৮/রুবেল/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়