ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

তুচ্ছ ঘটনায় প্রাণ গেল কিশোরের

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৩, ১৫ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তুচ্ছ ঘটনায় প্রাণ গেল কিশোরের

নিহত কিশোর হাসান শেখের স্কুলের পরিচয়পত্র

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক কিশোরের হাতুড়ি পেটায় হাসান শেখ (১৩) নামে অপর এক কিশোর নিহত হয়েছে।

নগরীর রূপসা এলাকায় রোববার দুপুরে হাতুড়ির আঘাতে আহত হয় হাসান। আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় নেওয়ার পথে সোমবার সকালে গোপালগঞ্জ হাসপাতালে সে মারা যায়।

নিহত হাসান নগরীর গগণবাবু রোড এলাকার মৃত অহিদুল শেখের ছেলে। সে রূপসা ইউসেপ স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র।

এদিকে, অভিযুক্ত কিশোর আদনান বিকিকে (১২) আটক করেছে পুলিশ। বিকি একই স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র। সে নগরীর ট্যাংক রোডের বাসিন্দা। এ ঘটনায় নিহতের মা হাসিনা বেগম বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

খুলনা সদর থানার এসআই দেবব্রত হরি জানান, খুলনার রূপসা এলাকার ইউসেপ স্কুলের ছাত্র হাসান ও আদনান রোববার দুপুরে স্কুল থেকে বাড়ি ফেরার পথে তুচ্ছ বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে আদনান নগরীর গ্ল্যাক্সো মোড় এলাকার একটি ওয়ার্কশপ থেকে হাতুড়ি নিয়ে হাসানের মাথায় আঘাত করে। এতে হাসান ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে।

এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে জেনারেল হাসপাতাল এবং পরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকেরা তাকে ঢাকায় নিতে বলেন। সোমবার ভোরে ঢাকার উদ্দেশে রওনা হলে পথে অবস্থার আরো অবনতি হওয়ায় তাকে গোপালগঞ্জ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

খুলনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক আদনানকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

 

 

রাইজিংবিডি/খুলনা/১৫ মে ২০১৭/মুহাম্মদ নূরুজ্জামান/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়