ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

তৃতীয় ও চতুর্থ ম্যাচের জন্য বাংলাদেশের স্কোয়াড ঘোষণা

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৯, ১৯ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তৃতীয় ও চতুর্থ ম্যাচের জন্য বাংলাদেশের স্কোয়াড ঘোষণা

ক্রীড়া প্রতিবেদক : ত্রিদেশীয় সিরিজে শেষ দুই ওয়ানডের জন্য আজ শুক্রবার ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। অবশ্য প্রথম দুই ওয়ানডের জন্য ঘোষিত দল অপরিবর্তিত রেখেছে বিসিবি। শুধু ইমরুল কায়েস বাদ পড়েছেন স্কোয়াড থেকে।

ইমরুল কায়েসের জাতীয় দলে না থাকার বিষয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, ‘ও সুস্থ হয়েছে। এখন পুরোপুরি ফিট। ওকে বিসিএল খেলতে পাঠানো হয়েছে। ও ওখানেই এখন খেলবে।’ 

ত্রিদেশীয় সিরিজের শেষ দুই ওয়ানডেতে বাংলাদেশ মাঠে নামবে ২৩ ও ২৫ জানুয়ারি। ২৩ তারিখ জিম্বাবুয়ের বিপক্ষে এবং ২৫ তারিখ শ্রীলঙ্কার বিপক্ষে খেলবে মাশরাফি বাহিনী। ইতিমধ্যে প্রথম দুই ম্যাচে জয় তুলে নিয়ে ফাইনালে যাওয়ার পথে এগিয়ে রয়েছে টাইগাররা।

প্রথম ম্যাচে জিম্বাবুয়েকে ৮ উইকেটে ও পরের ম্যাচে আজ শুক্রবার শ্রীলঙ্কাকে ১৬৩ রানের বড় ব্যবধানে হারিয়েছে স্বাগতিক বাংলাদেশ।

শেষ দুই ওয়ানডের জন্য বাংলাদেশ দল :
মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মুশফিকুর রহিম, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ, সাকিব আল হাসান, সাব্বির রহমান, মোহাম্মদ মিথুন, এনামুল হক বিজয়, নাসির হোসেন, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, আবুল হাসান রাজু, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন ও সানজামুল ইসলাম।




রাইজিংবিডি/ঢাকা/১৯ জানুয়ারি ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়