ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

তৃতীয় ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট বুধবার শুরু

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৭, ২৪ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তৃতীয় ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট বুধবার শুরু

ক্রীড়া প্রতিবেদক : ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও আর্মি গলফ ক্লাবের ব্যবস্থাপনায় আগামীকাল বুধবার থেকে শুরু হতে যাচ্ছে ‘তৃতীয় ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট-২০১৮’। চারদিন ব্যাপী এই প্রতিযোগিতা ২৮ এপ্রিল পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

এ বিষয়ে বিস্তারিত জানানোর জন্য আজ মঙ্গলবার আর্মি গলফ ক্লাবের ক্লাব হাউজে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের উপদেষ্টা মেজর জেনারেল এ.কে.এম মুজাহিদ উদ্দিন, ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), আর্মি গলফ ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা লেঃ কর্নেল মো. তাজাম্মেল হক, জেনারেল ম্যানেজার (ক্লাব) মেজর সৈয়দ ইকবাল হোসেন (অবঃ) এবং জেনারেল ম্যানেজার (অপ্স এন্ড স্পোর্টস) মেজর মুহাম্মদ আলমাস উদ্দিন (অবঃ)।

সংবাদ সম্মেলনে জানানো হয় অ্যামেচার গলফারদের নিয়ে আয়োজিত এই টুর্নামেন্ট পাঁচটি ক্যাটাগোরিতে অনুষ্ঠিত হবে। ক্যাটাগোরিগুলো হল- লেডিস, জুনিয়র, ভ্যাটারান, রেগুলার ও সিনিয়র। টুর্নামেন্টে ছয় শতাধিক খেলোয়াড় অংশ নিতে যাচ্ছে। যার মধ্যে বিদেশিরাও রয়েছেন।

এক বক্তব্যে আর্মি গলফ ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা লেঃ কর্নেল মো. তোজাম্মেল হক বলেন, ‘প্রতি বছর আর্মি গলফ ক্লাবে একটি করে প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। আমরা অত্যন্ত খুশি যে ওয়ালটন গ্রুপ গেল দুই বছর এই টুর্নামেন্টের সঙ্গে ছিল এবং এবারও তারা তৃতীয় প্রেসিডেন্ট কাপ টুর্নামেন্টে পৃষ্ঠপোষকতা করতে এগিয়ে এসেছে। আগামী ২৫, ২৬, ২৭ ও ২৮ এপ্রিল অনুষ্ঠিত হবে তৃতীয় ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট। যেখানে ছয় শতাধিক গলফার অংশ নিবেন। দেশি গলফারদের পাশাপাশি বিদেশিরাও খেলবেন। ২৮ তারিখ আর্মি গলফ ক্লাবের গলফ গার্ডেনে চূড়ান্ত বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হবে।’



ওয়ালটন গ্রুপের কর্মকর্তা এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘আসলে আমরা স্পোর্টসের প্রতিটি সেক্টরেই কাজ করার চেষ্টা করছি। গেল পাঁচ বছর ধরে আমরা গলফের সঙ্গে সম্পৃক্ত হয়েছি। গলফে আন্তর্জাতিকভাবে আমরা যে সুনাম অর্জন করেছি সেটার ধারাবাহিকতা যাতে বজায় থাকে সেজন্য পাইপলাইনে আমরা ভালো ভালো কিছু গলফার তৈরি করতে চাই। সে লক্ষ্যে সব গলফ ক্লাবের সঙ্গেই সম্পৃক্ত থেকে চেষ্টা করে যাচ্ছি। আমরা বিশ্বাস করি বিভিন্ন গলফ ক্লাবে যতবেশি অ্যামেচার টুর্নামেন্ট আয়োজিত হবে ততবেশি পেশাদার গলফার তৈরি হবে। আন্তর্জাতিকভাবে তারা এক সময় সুনাম অর্জন করবে। আমরা ওয়ালটন গ্রুপের মাননীয় ভাইস চেয়ারম্যান জনাব এসএম নুরুল আলম রেজভীর অনুমতিক্রমে আর্মি গলফ ক্লাবের সঙ্গে আগামী তিন বছর প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট আয়োজন করতে সম্মত হয়েছি। আর্মি গলফ ক্লাবের পক্ষ থেকেও বিষয়টি সাদরে গ্রহণ কার হয়েছে।’

ওয়ালটন গ্রুপের উপদেষ্টা মেজর জেনারেল এ.কে.এম মুজাহিদ উদ্দিন টুর্নামেন্টের সর্বাঙ্গিন সাফল্য কামনা করে বলেন, ‘আশা করছি এই টুর্নামেন্টটি অত্যন্ত সুন্দর ও সফলভাবে শেষ হবে। আমরা টুর্নামেন্টটির সর্বাঙ্গিন সাফল্য কামনা করছি।’

আগামীকাল বুধবার টুর্নামেন্ট শুরু হলেও আনুষ্ঠানিক উদ্বোধন হবে শুক্রবার সকালে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ওয়ালটন গ্রুপের সম্মানিত ভাইস চেয়ারম্যান এসএম নুরুল আলম রেজভী, উপস্থিত থাকবেন আর্মি গলফ ক্লাবের সভাপতি মেজর জেনারেল এসএম মতিউর রহমানসহ অন্যান্যরা।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে এটিএন বাংলা। অনলাইন পার্টনার হিসেবে রাইজিংবিডি.কম এবং সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল।



রাইজিংবিডি/ঢাকা/২৪ এপ্রিল ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়