ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

তৃতীয় দিনের বিজয়ী আতাউর

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০২, ১৭ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তৃতীয় দিনের বিজয়ী আতাউর

ক্রীড়া ডেস্ক: বিশ্বকাপ উপলক্ষে ১৪ জুন থেকে শুরু হয়েছে ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ফুটবল কুইজ-২০১৮। এই কুইজ চলবে বিশ্বকাপের শেষ দিন পর্যন্ত। কুইজ চলাকালিন প্রতিদিন একজন ভাগ্যবান বিজয়ী ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে একটি স্মার্টফোন জেতার সুযোগ পাচ্ছেন।

ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ কুইজের তৃতীয় দিনে ২ হাজার ৪৬ জন অংশ নিয়েছিলেন। তিনটি প্রশ্নের সঠিক উত্তর দিয়েছিলেন ১ হাজার ৫৩৮ জন। তাঁদের মধ্য থেকে লটারির মাধ্যমে বিজয়ী হয়ে একজন প্রতিযোগী জিতে নিয়েছেন ওয়ালটনের আকর্ষণীয় স্মার্টফোন। ভাগ্যবান সেই বিজয়ী ঢাকার মোহাম্মদ আতাউর।

বাংলাদেশ নৌবাহিনীর অর্থ উপদেষ্টা প্রতিষ্ঠানে সুপারিন্টেনডেন্ট হিসেবে কর্মরত আতাউর প্রথমবারের মতো অংশ নিয়েই জিতেছেন পুরস্কার। ওয়ালটনের মোবাইল জিতে তার ঈদের খুশি হয়েছে ডাবল। অনুভূতি প্রকাশ করতে গিয়ে আতাউর বলেন, ‘খুব ভালো লাগছে। এটা তো অনেক বড় পুরস্কার। ধন্যবাদ ওয়ালটন ও রাইজিংবিডিকে। আমি নিয়মিত রাইজিংবিডি পড়ি। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে থাকে প্রতিষ্ঠানটি।’

আতাউর ব্রাজিলের সমর্থক। তার বিশ্বাস বিশ্বকাপের মুকুট উঠবে নেইমারের হাতে।

চাইলে আপনিও অংশ নিতে পারেন ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ফুটবল কুইজ প্রতিযোগিতায়। সে জন্য আপনাকে রাইজিংবিডি.কমের নির্দিষ্ট লিঙ্কে ( http://www.risingbd.com/worldcupquiz) গিয়ে ক্লিক করে কুইজের সঠিক উত্তর দিতে হবে।

প্রতিযোগিতায় অংশ নিতে অবশ্যই নিজের নাম, মোবাইল ফোন নম্বর এবং ই মেইল ঠিকানা নির্ভুলভাবে লিখতে হবে। একবারের বেশি উত্তর দেওয়ার প্রয়োজন নেই।

বিশ্বকাপ শেষে ৩১ দিনের মোট ৩১ জন বিজয়ীকে তাদের পুরস্কার হস্তান্তর করা হবে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৭ জুন ২০১৮/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়