ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ত্রাণে অনিয়ম হলে শাস্তি : সেতুমন্ত্রী

হোসাইন আহমেদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২১, ৯ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ত্রাণে অনিয়ম হলে শাস্তি : সেতুমন্ত্রী

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের জুড়ীতে দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণকালে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, হাকালুকি হাওরাঞ্চলে দুর্গত কৃষকদের মাঝে ত্রাণ বিতরণে অনিয়ম হলে সঙ্গে সঙ্গে শাস্তির ব্যবস্থা নেওয়া হবে।

মঙ্গলবার মৌলভীবাজারের জুড়ী উপজেলার পশ্চিম জুড়ী ইউনিয়নের নিরোদ বিহারী উচ্চ বিদ্যালয় মাঠে জুড়ী উপজেলা প্রশাসন আয়োজিত ‘ত্রাণ বিতরণী অনুষ্ঠান ও মতবিনিময়’ সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, অকাল বন্যায় এই অঞ্চলের প্রায় ৩৬ হাজার কৃষক ক্ষতিগ্রস্ত হয়েছে। আজ মাত্র ৬০০ লোকের মাঝে ত্রাণ বিতরণ করছি। এটা অব্যাহত থাকবে।

তিনি বলেন, প্রতিটি কৃষক বর্তমান সরকারের পক্ষ থেকে ত্রাণসহ পুনর্বাসনের সুযোগ পাবে। আমি রাজনৈতিক বক্তব্য দিতে আসিনি, এসেছি একমাত্র দুঃখী ও অসহায় মানুষের কথা শোনতে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমি স্বচক্ষে অত্রাঞ্চলের কৃষকদের দূরাবস্থা দেখতে সরেজমিন এসেছি। আওয়ামী লীগ সরকার জনবান্ধব সরকার। এ সরকার সবসময়ই জনগণের পাশে থাকে এবং থাকবে। কিন্তু ওরা (বিএনপি) শুধু ফটোসেশনের জন্য আসে এবং ভালো কাজের বদনাম ছড়িয়ে বেড়ায়। তাদের কাজই হল দুর্নীতি করা।

মন্ত্রী বিএনপির সমালোচনা করে আরো বলেন, বিএনপির একটা পুরোনো অভ্যাস ও ভাঙা রেকর্ড আছে মানি না মানবো না, কিন্তু শেষ পর্যন্ত তারা নির্বাচনে আসবে এবং সেই লক্ষ্যে তারা কাজ করছে। বিএনপি আগামী নির্বাচনের জন্য ৩০০ আসনের জন্য ৯০০ প্রার্থী ঠিক করেছে। এ জন্য নিজেদের মধ্যে দ্বন্দ্বও হচ্ছে।

মৌলভীবাজার জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) আশরাফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও মৌলভীবাজার-১ (জুড়ী-বড়লেখা) আসনের এমপি শাহাব উদ্দিন, ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন প্রমুখ।



রাইজিংবিডি/মৌলভীবাজার/৯ মে ২০১৭/হোসাইন আহমদ/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়