ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

থামেনি আতিয়া মহলে গুলি-বিস্ফোরণ

রফিকুল ইসলাম কামাল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪৩, ২৭ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
থামেনি আতিয়া মহলে গুলি-বিস্ফোরণ

ছবি : আইএসপিআর

নিজস্ব প্রতিবেদক, সিলেট :  গত শুক্রবার সকাল ৭টায় প্রথমবারের মতো বিস্ফোরণে কেঁপে উঠেছিল আতিয়া মহল।

জঙ্গিদের এই আস্তানায় অভিযানের টানা চতুর্থ দিনেও থেমে থেমে গুলি-বিস্ফোরণের শব্দ শোনা যাচ্ছে। তবে গত তিন দিনের চেয়ে আজ সোমবার তা অনেকটা কম।

রোববার মধ্যরাত থেকে থেমে থেমে কয়েকবার গুলি ও বিস্ফোরণের শব্দ পাওয়া যায়। এরপর সোমবার সকাল সাড়ে ৬টায় আবার বিস্ফোরণের শব্দ শোনা গেছে। এরপর থেমে থেমে গুলির শব্দও আসছে।

আতিয়া মহলের কিছুটা দূরে দায়িত্বরত পুলিশ সদস্যদের ধারণা, সেনাবাহিনীর প্যারা-কমান্ডোদের অভিযান সম্ভবত প্রায় শেষের দিকে।

এদিকে আজ সকালে সেনাবাহিনীর কয়েকটি যানবাহনকে একটি অ্যাম্বুলেন্সসহ আতিয়া মহল এলাকা থেকে বাইরে যেতে দেখা গেছে। তবে যানবাহন বা অ্যাম্বুলেন্সে কি ছিল, তা নিশ্চিত হওয়া যায়নি।

গত বৃহস্পতিবার দিবাগত রাত ৩টা থেকে সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ি পাঠানপাড়াস্থ পাঁচ তলা আতিয়া মহল ভবনকে ঘেরাও করে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী। শনিবার সকাল থেকে সেখানে অভিযান চালাচ্ছেন সেনা প্যারা-কমান্ডোরা।

গতকাল রোববার সেনা সদর দপ্তরের ব্রিগেডিয়ার জেনারেল ফখরুল আহসান প্রেস ব্রিফিংয়ে দুই জঙ্গি নিহত হওয়ার বিষয়টি জানান। ভেতরে আরো এক বা একাধিক জঙ্গি জীবিত রয়েছে বলেও উল্লেখ করেছিলেন তিনি।

আতিয়া মহলের সর্বত্র বিস্ফোরক ছড়িয়ে রাখায় অভিযান শেষ হতে বিলম্ব হচ্ছে বলেও প্রেস ব্রিফিংয়ে গণমাধ্যমকে অবহিত করেন ফখরুল আহসান।

প্রসঙ্গত, আতিয়া মহল থেকে প্রায় আড়াইশ’ গজ দূরে গত শনিবার বোমা বিস্ফোরণে ছয় জন নিহত হন। এ ঘটনায় অজ্ঞাতদের আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

 

 

রাইজিংবিডি/সিলেট/২৭ মার্চ ২০১৭/কামাল/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়