ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

দর্শক প্রেক্ষাগৃহে শুধু তারকাদের দেখতে যান না : শ্রদ্ধা

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:২৯, ১১ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দর্শক প্রেক্ষাগৃহে শুধু তারকাদের দেখতে যান না : শ্রদ্ধা

শ্রদ্ধা কাপুর

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। তার ভক্তের সংখ্যাও নেহায়েত কম নয়।

শ্রদ্ধা কাপুরের পরবর্তী সিনেমা স্ত্রী। বর্তমানে এর প্রচার নিয়ে ব্যস্ত তিনি। এ অভিনেত্রী মনে করেন, পর্দায় শুধু একজন তারকাকে নয় বরং ভালো একটি গল্প দেখতেই দর্শক প্রেক্ষাগৃহে যান।

শ্রদ্ধা বলেন, ‘আমার মনে হয় না দর্শক প্রেক্ষাগৃহে শুধু তারকাদের দেখতে যান, বরং তারা ভালো গল্প দেখেন। দর্শকরা খুবই স্মার্ট এবং তারা ট্রেইলার দেখে সিনেমা পছন্দ করেন। এছাড়া তাদের বিনোদনের আরো অনেক বিষয় রয়েছে। দর্শক সিনেমায় ভালো কনটেন্ট চান।’

শ্রদ্ধা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হাসিনা পার্কার। বক্স অফিসে খুব একটা সাড়া ফেলতে পারেনি সিনেমাটি। স্ত্রী সিনেমাটি হরর-কমেডি ঘরানার। এটি নিয়ে কোনো ঝুঁকি নিয়েছেন কিনা জানতে চাইলে এ অভিনেত্রী বলেন, ‘আমি মনে করি প্রত্যেক সিনেমাই কোনো না কোনো ভাবে ঝুঁকিপূর্ণ। কারণ দর্শকের চাহিদা খুব দ্রুত পরিবর্তন হয় এবং তারা কী দেখতে চায় তা অনুমান করা খুব কঠিন।’

স্ত্রী সিনেমাটি পরিচালনা করছেন অমর কৌশিক। সিনেমাটিতে শ্রদ্ধার সঙ্গে আরো আছেন রাজকুমার রাও। আগামী ৩১ আগস্ট এটি মুক্তির কথা রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১১ আগস্ট ২০১৮/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়