ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

দারাজে বৈশাখী মেলা

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০০, ২৪ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দারাজে বৈশাখী মেলা

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : বাংলা নববর্ষ উপলক্ষে দেশের সবচেয়ে বড় অনলাইন শপ দারাজ (Daraz.com.bd) আয়োজন করছে বিশেষ ক্যাম্পেইন, দারাজ বৈশাখী মেলা ১৪২৬। আগামী ২৮ মার্চ থেকে ১৪ এপ্রিল পর্যন্ত চলবে এই অনলাইন মেলা।

রোববার (২৪ মার্চ) রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ক্যাম্পেইনের ঘোষণা দেয় দারাজ। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দারাজের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক। এছাড়াও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চিফ কমার্শিয়াল অফিসার ফুয়াদ আরেফিন, রুরাল ই-কমার্স অ্যান্ড হেড অব কমার্শিয়ালাইজেশন এর লিড রেজওয়ানুল হক জামি, আরবি বাংলাদেশ এর হেড অব ই-কমার্স আরমান সালাম সহ অন্যরা।

সংবাদ সম্মেলনে জানোনো হয়, দারাজের বৈশাখী মেলায় গ্রাহকদের জন্যে মূল্যছাড় ছাড়াও থাকবে আই লাভ ভাউচার, মেগা ভাউচার, মিস্ট্রি বক্স, দৈনিক ফ্ল্যাশ সেল ও গ্লোবাল কালেকশন সহ আকর্ষণীয় সব ডিল।

বিশেষ আকর্ষণ হিসেবে থাকবে প্রতি ঘণ্টায় কুইজ প্রতিযোগিতা ও ফিশিং ড্যাজ গেম, যার মাধ্যমে সর্বোচ্চ স্কোর করে জিতে নেওয়া যাবে ৩২ ইঞ্চি এলইডি টিভি, স্যামসাং ৭ প্রো ও জে ২ স্মার্টফোন, আকর্ষণীয় ভাউচারসহ নানা রকম পুরস্কার। এছাড়াও ২৭ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত ফেসবুক পোস্ট একটি নির্দিষ্ট সংখ্যক বার পর্যন্ত শেয়ার করলে থাকবে ৪৩,৯৯০ টাকায় স্যামসাং এস ৮ প্লাস জিতে নেওয়ার সুযোগ।

কেনাকাটার সুবিধার কথা মাথায় রেখে দারাজ অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ব্যাংক ডিসকাউন্ট এবং বিকাশ ক্যাশব্যাক সুবিধা। লঙ্কা বাংলা ভিসা ক্রেডিট কার্ডে লেনদেনের মাধ্যমে পাওয়া যাবে ১০% পর্যন্ত মূল্যছাড় (ক্যাপ: ২,০০০ টাকা), সাউথ ইস্ট ব্যাংকের ক্রেডিট ও প্রি-পেইড কার্ডের মাধ্যমে পাওয়া যাবে ১০% পর্যন্ত মূল্যছাড় (ক্যাপ: ২,০০০ টাকা), ব্র্যাক ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনেদেনে পাওয়া যাবে ১০% পর্যন্ত মূল্যছাড় (ক্যাপ: ১,০০০ টাকা) এবং সিটি ব্যাংক ডেবিট ও ক্রেডিট কার্ডে ১০% পর্যন্ত অতিরিক্ত মূল্যছাড় (ক্যাপ: ২,০০০ টাকা) রয়েছে। এছাড়াও ২৮ মার্চ থেকে ১৪ এপ্রিল পর্যন্ত দারাজ অ্যাপ থেকে শপিংয়ে বিকাশ পেমেন্ট করলে থাকছে সর্বোচ্চ ২০% (প্রতি কাস্টমার সর্বোচ্চ ১,০০০ টাকা পর্যন্ত, প্রতি লেনদেন ৫০০ টাকা পর্যন্ত) ক্যাশব্যাক সুবিধা।

দারাজ অ্যাপ ডাউনলোড করা যাবে https://bit.ly/2Y69MUt লিংকে থেকে।



রাইজিংবিডি/ঢাকা/২৪ মার্চ ২০১৯/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়