ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

দীর্ঘ অপেক্ষা ঘুচল মাসচেরানোর

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৪৭, ২৭ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দীর্ঘ অপেক্ষা ঘুচল মাসচেরানোর

ক্রীড়া ডেস্ক: বুধবার রাতে ওসাসুনার রক্ষণদূর্গ ভাঙতে গিয়ে ডি বক্সের ভিতরে ফাউলের শিকার বার্সেলোনার ডেনিস সুয়ারেস। ফ্রান মেরিডার ধাক্কায় পড়ে যান ডেনিস। রেফারি পেনাল্টি শুটের নির্দেশ দেন।

সতীর্থরা বল তুলে দেন হাভিয়ের মাসচেরানোর হাতে। স্পটকিকে বল পেয়ে হতাশ করলেন না আর্জেন্টাইন তারকা। ডান পায়ে শট নিয়ে ওসাসুনার জালে বল পাঠালেন খুব সহজেই। মাসচেরানোর গোলের সঙ্গে সঙ্গে ক্যা্ম্প ন্যুয়ে আনন্দের বন্যা। আনন্দ ছুঁয়ে যায় মাঠের ভিতরে ও বাইরে থাকা ফুটবলারদেরও। সাইড বেঞ্চে বসা ইনিয়েস্তা, সুয়ারেজদের হাসি দেখেই বোঝা যাচ্ছিল বড় কিছু অর্জন করেছেন মাসচেরানো। সত্যিই তাই, বড় কিছু অর্জন করেছেন মাসচেরানো।

পেনাল্টি থেকে গোল করা মাসচেরানো এবারই প্রথম গোল করলেন বার্সেলোনার জার্সিতে। ৩১৯তম ম্যাচে এসে কাতালানদের হয়ে প্রথম গোল করেন মাসচেরানো। ২০১০ সালে লিভারপুল থেকে বার্সেলোনার নাম লিখান মাসচেরানো। এরপর ক্লাবের হয়ে একাধিক সাফল্য পেলেও কখনো লক্ষ্যভেদ করার সুযোগ হয়নি তার। মার্কা বলছে, প্রতিযোগীতামূলক ম্যাচে এবারই প্রথম স্পটকিক নিয়েছেন মাসচেরানো। সুযোগটি হাতছাড়া করেননি।

মধ্যমাঠে রাজত্ব করা মাসচেরানোর জন্য নিঃসন্দেহে এ গোল অনেক বড় অর্জন। সতীর্থরা বিশ্বাস করেন, দ্বিতীয় গোলের জন্য এতটা সময় আর অপেক্ষা করতে হবে না ৩২ বছর বয়সি এ তারকাকে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৭ এপ্রিল ২০১৭/ইয়াসিন/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ