ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

দুবার পিছিয়ে পড়েও বায়ার্নের জয়

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩১, ১৬ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দুবার পিছিয়ে পড়েও বায়ার্নের জয়

ক্রীড়া ডেস্ক : জার্মান বুন্দেসলিগার ম্যাচে দুবার পিছিয়ে পড়েও জয় পেয়েছে বায়ার্ন মিউনিখ। অগসবুর্গকে তাদের মাঠেই ৩-২ গোলে হারিয়েছে বাভারিয়ানরা।

শনিবার রাতে প্রতিপক্ষের মাঠে ম্যাচের মাত্র ১৩ সেকেন্ডেই আত্মঘাতী গোল করে অগসবুর্গকে লিড এনে দিয়েছিলেন বায়ার্নের জার্মান মিডফিল্ডার লিও গোরেশকা। যেটি বুন্দেসলিগার ইতিহাসে সবচেয়ে দ্রুততম আত্মঘাতী গোল।

সমতায় ফিরতে অবশ্য বেশি সময় লাগেনি বায়ার্নের। ১৭ মিনিটে গোল করে বায়ার্নকে সমতায় ফেরান ফরাসি মিডফিল্ডার কিংসলে কোম্যান। কিন্তু পাঁচ মিনিট পর জি ডং-ওনের গোলে আবার এগিয়ে যায় স্বাগতিকরা।

প্রথমার্ধের যোগ করা সময়ে নিজের জোড়া গোল পূর্ণ করে বায়ার্নকে ২-২ সমতায় ফেরান কোম্যান। আর ৫৩ মিনিটে ডেভিড আলবার গোল শেষ পর্যন্ত অতিথিদের তিন পয়েন্ট এনে দেয়।

যোগ করা সময়ে বাঁ পায়ের গোড়ালিতে চোট পেয়েছেন জোড়া গোল করা কোম্যান। ফলে আগামী মঙ্গলবার চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে লিভারপুলের মাঠে তার খেলা অনিশ্চিত হয়ে পড়েছে।

ম্যাচ শেষে কোম্যানের চোট নিয়ে বায়ার্ন কোচ নিকো কোভাচ ইউরো-স্পোর্টসকে বলেন, ‘কিংসলে কোম্যানের ক্ষেত্রে কী ঘটে, তা আমাদের দেখতে হবে। চিকিৎসকের তথ্য অনুসারে এই মুহূর্তে ব্যাপারটা ভালো মনে হচ্ছে না।’

এই জয়ে লিগের শীর্ষে থাকা বরুসিয়া ডর্টমুন্ডের সঙ্গে পয়েন্টের ব্যবধান ২-এ নামিয়ে এনেছে বায়ার্ন মিউনিখ। ২১ ম্যাচে ডর্টমুন্ডের ৫০ পয়েন্ট, এক ম্যাচ বেশি খেলা বায়ার্নের ৪৮ পয়েন্ট।




রাইজিংবিডি/ঢাকা/১৬ ফেব্রুয়ারি ২০১৯/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়