ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দুর্বৃত্তের এসিডে ঝলসে গেল ঘুমন্ত দুই বোন

ফয়সল বিন ইসলাম নয়ন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৫, ১৫ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দুর্বৃত্তের এসিডে ঝলসে গেল ঘুমন্ত দুই বোন

ভোলা সংবাদদাতা : ভোলায় দুর্বৃত্তের এসিডে ঝলসে গেল ঘুমন্ত দুই বোনের শরীর। ঝলসে গেছে ওদের চোখ মুখসহ শরীরের বিভিন্ন স্থান। এ ঘটনায় পুলিশ আজ মঙ্গলবার ২ জনকে আটক করেছে।

ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নে সোমবার গভীর রাতে দুর্বৃত্তরা এ ঘটনা ঘটায়। গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাদেরকে আজ মঙ্গলবার দুপুরে ভোলা থেকে বরিশাল প্রেরণ করা হয়।

এসিডে আহতদের স্বজনরা জানান, হেলাল রাঢ়ির ২ কন্যা তানজিম আক্তার মালা (১৬) এবং মারজিয়া (৮) গতকাল রাতে খাবার খেয়ে এক সাথে ঘুমাতে যায়। রাত ২ টার পর হঠাৎ করে জানালা দিয়ে অজ্ঞাত দুর্বৃত্তরা এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। এতে মালার মুখ মন্ডল চোখসহ শরীরের বিভিন্ন স্থান ঝলসে যায়। এ ছাড়াও তার ছোট বোন মারজিয়ার হাত ও পেটসহ বিভিন্ন স্থান ঝলসে যায়। এ সময় তাদের চিৎকার শুনে পরিবারের সদস্যরা উদ্ধার করে রাতেই ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে আজ বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

স্বজনরা জানান, মেধাবি ছাত্রী তানজিম আক্তার মালা এ বছর উত্তর দিঘলদী ইউনিয়নের গজারিয়া গ্রামের আবদুল মান্নান মাধ্যমিক বিদ্যালয় থেকে এ গ্রেডে উত্তীর্ণ হয়।

মালার পরিবার জানায়, তাদের একই বাড়ির রাজিব প্রেম প্রস্তাব দিলে তা প্রত্যাখ্যান করলে মোবাইলে উত্যক্ত করে আসছিল। আহত মালান ধারণা, বখাটে রাজিবই এসিড নিক্ষেপ করিয়েছে।

আহত মেয়েকে উদ্ধার করতে গিয়ে তাদের মায়ের হাতও এসিড লেগে ঝলসে গেছে।

ভোলা সদর হাসপাতালের কর্তব্যরত ডাক্তার আরএমও তৈয়বুর রহমান জানান, আহত মালার বাম চোখের অবস্থা গুরুতর। তাকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে ভোলা পুলিশ সুপার মো: মোকতার হোসেন জানান, এ ঘটনায় সকালে  ইউসুফ ও রাজিবের পিতাকে পুলিশ আটক করেছে।



রাইজিংবিডি/ভোলা/১৫ মে ২০১৮/ফয়সল বিন ইসলাম নয়ন/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়