ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

দেশের টিভিতে জনপ্রিয় চীনা সিরিয়াল

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫০, ১৮ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দেশের টিভিতে জনপ্রিয় চীনা সিরিয়াল

বিনোদন ডেস্ক : চীনের বেসরকারি টেলিভিশন চ্যানেল জেড জে টিভিতে প্রচার হয়েছিল জনপ্রিয় ড্রামা সিরিয়াল ‘ফেদার ফ্লাইস টু দ্য স্কাই’। মাস প্রোডাকশন প্রযোজিত এ সিরিয়াল সাংহাই ইন্টারন্যাশনাল ফিল্ম অ্যান্ড টিভি ফেস্টিভ্যালে সেরা ড্রামা সিরিয়ালের পুরস্কারও অর্জন করে। এটি পরিচালনা করেন চীনা নির্মাতা ইয়ু ডিং।

জনপ্রিয় এই সিরিয়াল এবার বাংলায় ডাবিং করা হয়েছে। বাংলায় এর নাম রাখা হয়েছে ‘পালক আকাশে উড়ে’। আগামীকাল মঙ্গলবার থেকে বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায় এর প্রচার শুরু হবে। সপ্তাহের প্রতি মঙ্গল-বৃহস্পতিবার রাত ৮টা ৪০ মিনিটে সিরিয়ালটি প্রচারিত হবে।

গল্পে দেখা যায়, চ্যান চিয়াং হো একজন অনাথ ছেলে। দুর্গম রাস্তার পাশে তাকে কুড়িয়ে পায় চ্যান জিম্বুয়ে। শিশুটির নাম রাখে জিমাও। জিমাওকে আদর যত্নে বড় করে তোলে জিম্বুয়ে। জিমাও বড় হতে হতে শেখে পালকের বদলে চিনি বিক্রির ব্যবসা। কাহিনি আশির দশকের ইয়ু শহরের পটভূমিতে। সেখান থেকে গল্পটা ছড়িয়ে যায় অন্যান্য বড় শহরে। বিভিন্ন ঘটনার মধ্যে দিয়ে জিমাও বা চ্যান চিয়াং হো নিজের ব্যবসায়ীক দক্ষতায় পূর্ণতা অর্জন করতে থাকে। এই যাত্রা পথে তার সঙ্গে দেখা হয় লু ইউ ঝুয়ের সঙ্গে। মেয়েটির জীবন কাহিনিও তারই মতো। কিন্তু জীবনের যাত্রাপথে চ্যান চিয়াং হোয়ের জীবনে আরেকজন ধনী নারীর আগমন ঘটে। যার নাম ইয়েং সিউ। এরপর বিভিন্ন নাটকীয় ঘটনার মধ্যে দিয়ে এগিয়ে যায় নাটকের গল্প।

সিরিয়ালটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন ঝাং এবং ইয়িন তাও। এছাড়াও অভিনয় করেছেন শু ইয়াও গাও, হো ইয়ু চেং, ডেং ইয়ু লি প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/১৮ মার্চ ২০১৯/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়