ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

দেশের স্বার্থেই আ.লীগ-জাপা ঐক্য : এমপি বাবলা

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩১, ২০ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দেশের স্বার্থেই আ.লীগ-জাপা ঐক্য : এমপি বাবলা

জ্যেষ্ঠ প্রতিবেদক : জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, দেশ ও জাতির বৃহত্তর স্বার্থেই আওয়ামী লীগ ও জাতীয় পার্টির মধ্যে নির্বাচনী ঐক্য হয়েছিল। এই ঐক্যের কারণে স্বাধীনতার পক্ষের শক্তি আজ রাষ্ট্র ক্ষমতায়। উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ এই ঐক্যের কারণেই।

সোমবার বিকেলে রাজধানী কদমতলি থানার ৫৩ নং ওয়ার্ডে আশ্রাফ মাস্টার উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি বাবলা বলেন, সুখী সমৃদ্ধিশালী বাংলাদেশ গড়তে দেশ ও জনগণের স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ও বিরোধী নেতা রওশন এরশাদ যদি প্রয়োজন মনে করেন, তাহলে আগামীতেও আওয়ামী লীগ-জাপার মধ্যে এই নির্বাচনী ঐক্য হবে। আর এই ঐক্য সুদৃঢ় থাকলে দেশে কখনো  অগণতান্ত্রিক ও স্বাধীনতার বিপক্ষ শক্তি রাষ্ট্র ক্ষমতায় আসতে পারবে না।

নির্বাচনী এলাকার জলাবদ্ধতা স্থায়ীভাবে নিরসনে সেনাবাহিনীর তত্ত্বাবধানে ব্যাপক চলছে জানিয়ে জাপার এই সংসদ সদস্য বলেন, ৫৩ নং ওয়ার্ডসহ পুরো ডিএনডি অঞ্চলের জলাবদ্ধতা নিরসনে ৫৫৮ কোটি টাকা ব্যয়ে মেঘা প্রকল্পের কাজ শুরু করেছে সেনাবাহিনী।  ডিএনডি সেচ প্রকল্প নামে এই মেঘা প্রকল্পের কাজ শেষ হলে আগামী বর্ষা মৌসুমে এ এলাকার মানুষ জলাবদ্ধতা থেকে মুক্তি পাবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ নেত্রী অ্যাডভোকেট সানজিদা খানম এমপি।

অ্যাডভোকেট সানজিদা খানম এমপি বলেন, নৌকা দেশ ও জাতির উন্নয়ন সমৃদ্ধির প্রতীক। গণমানুষের আশা-আকঙ্ক্ষা ভরসার প্রতীক আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই আগামী নির্বাচনে নৌকাকেই বিজয়ী করে প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে। এজন্য আওয়ামী  লীগ যেকোনো ত্যাগ স্বীকার করতে প্রস্তুত রয়েছে।

সানজিদা আরো বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে আমরা নেত্রীর নির্দেশে ঢাকা-৪ আসনে জাতীয় পার্টির প্রার্থী বাবলা ভাইকে সমর্থন দিয়েছিলাম।  আগামী নির্বাচনেও যদি দেশের বৃহত্তর স্বার্থে আমাদের নেত্রী জাতীয় পার্টির প্রার্থীকে সমর্থন দিতে বলেন তাহলে আমরা আওয়ামী লীগ পরিবার নেত্রীর নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করব।’ প্রধানমন্ত্রীর নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে দেশবাসীকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

৫৩ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি হাজী এনামুল হক রফিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর আওয়ামী লীগ নেতা নুর হোসেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সাংবাদিক সুজন দে, জহিরুল ইসলাম সরকার, জুয়েল ওসমানসহ স্থানীয় আওয়ামী লীগ, জাতীয় পার্টি ও সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ।



রাইজিংবিডি/ঢাকা/২০ নভেম্বর ২০১৭/নঈমুদ্দীন/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়