ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

দ্বিতীয় দিনের বিজয়ী নিজামউদ্দিন

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৪, ১৬ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দ্বিতীয় দিনের বিজয়ী নিজামউদ্দিন

ক্রীড়া ডেস্ক: বিশ্বকাপ উপলক্ষ্যে ১৪ জুন থেকে শুরু হয়েছে ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ফুটবল কুইজ-২০১৮। এই কুইজ চলবে বিশ্বকাপের শেষ দিন পর্যন্ত। কুইজ চলাকালিন প্রতিদিন একজন ভাগ্যবান বিজয়ী ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে একটি স্মার্টফোন জেতার সুযোগ পাচ্ছেন।

ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ কুইজের দ্বিতীয় দিনে ১ হাজার ৩২৫ জনের মধ্য থেকে লটারির মাধ্যমে বিজয়ী হয়ে একজন প্রতিযোগী জিতে নিয়েছেন ওয়ালটনের আকর্ষণীয় স্মার্টফোন। ভাগ্যবান সেই বিজয়ী ভৈরবের মোহাম্মদ নিজামউদ্দিন। দ্বিতীয় দিনে সঠিক উত্তর দিয়েছিলেন ১ হাজার ১৮০ জন।  তাদের মধ্য থেকে বিজয়ী নির্বাচিত হয়েছেন নিজামউদ্দিন।

অনুভূতি প্রকাশ করতে গিয়ে নিজামউদ্দিন বলেন, ‘আজকে ঈদের দিনে দারুণ একটি সংবাদ পেলাম। এটা যে কত বড় আনন্দ সেটা বলে বোঝাতে পারব না। এর আগে অন্য পত্রিকায় কুইজে অংশ নিয়ে পুরস্কার পেয়েছিলাম। এবার রাইজিংবিডিতে অংশ নিয়ে পেলাম পুরস্কার। গুগলে আপনাদের বিজ্ঞাপন দেখে সাইটে ঢুকে কুইজে অংশ নিই। ধন্যবাদ ওয়ালটন ও রাইজিংবিডিকে। আমি নিয়মিত রাইজিংবিডির খেলাধুলা পাতা পড়ি। খেলাধুলার খবর পড়তে ভালো লাগে। টুকটাক লেখালেখিও করি।’

বেসরকারী প্রতিষ্ঠানে কর্মরত নিজামউদ্দিন আর্জেন্টিনা সমর্থক। তার বিশ্বাস বিশ্বকাপের মুকুট উঠবে লিওনেল মেসির হাতে।

চাইলে আপনিও অংশ নিতে পারেন ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ফুটবল কুইজ প্রতিযোগিতায়। সে জন্য আপনাকে রাইজিংবিডি.কমের নির্দিষ্ট লিঙ্কে ( http://www.risingbd.com/worldcupquiz) গিয়ে ক্লিক করে কুইজের সঠিক উত্তর দিতে হবে।

প্রতিযোগিতায় অংশ নিতে অবশ্যই নিজের নাম, মোবাইল ফোন নম্বর এবং ই মেইল ঠিকানা নির্ভুলভাবে লিখতে হবে। একবারের বেশি উত্তর দেওয়ার প্রয়োজন নেই।

বিশ্বকাপ শেষে ৩১ দিনের মোট ৩১ জন বিজয়ীকে তাদের পুরস্কার হস্তান্তর করা হবে।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৬ জুন ২০১৮/ইয়াসিন/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়