ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ধর্মমন্ত্রীর দায়িত্ব নিলেন আ ক ম মোজাম্মেল হক

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৬, ১১ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ধর্মমন্ত্রীর দায়িত্ব নিলেন আ ক ম মোজাম্মেল হক

জ্যেষ্ঠ প্রতিবেদক : ধর্মমন্ত্রী হিসেবে দায়িত্ব নিয়েছেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের পাশাপাশি তিনি ধর্ম মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করবেন।

নতুন ধর্মমন্ত্রী মঙ্গলবার বিকেলে সচিবালয়ে ধর্ম মন্ত্রণালয়ে আসলে মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীরা ফুল দিয়ে তাকে স্বাগত জানান। আ ক ম মোজাম্মেল হককে ফুল দিয়ে বরণ করে নেন মন্ত্রণালয়ের সচিব মো. আনিছুর রহমান। পরে সবার সঙ্গে মতবিনিময় করেন মন্ত্রী।

এ সময় আ ক ম মোজাম্মেল হক বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আমি কৃতজ্ঞ, তিনি আমাকে ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের মতো একটি গুরুত্বপূর্ণ ও সংবেদনশীল মন্ত্রণালয়ের দায়িত্ব প্রদান করেছেন। ধর্মবিষয়ক মন্ত্রণালয় হজ ব্যবস্থাপনাসহ অনেক গুরুত্বপূর্ণ কার্যক্রম সম্পাদন করে থাকে। বিভিন্ন ধর্মীয় জনগোষ্ঠীর কল্যাণে এই মন্ত্রণালয়ের ভূমিকা অপরিসীম।

তিনি আরো বলেন, নির্বাচনকালীন এ স্বল্প সময়ে আমি মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা ও যাবতীয় বিধি-বিধান অনুসরণ করে আন্তরিকতার সাথে রুটিন দায়িত্ব পালন করে যাব।

এ সময় তিনি ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের স্বাভাবিক কার্যক্রম সচল রাখার জন্য মন্ত্রণালয়ের সকল কর্মকর্তা-কর্মচারীর প্রতি নির্দেশ দেন। মন্ত্রী তার দায়িত্ব পালনকালে সবার সহযোগিতা চান।



রাইজিংবিডি/ঢাকা/১১ ডিসেম্বর ২০১৮/নঈমুদ্দীন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়