ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ধর্ষণে অভিযুক্ত হালিমের পোস্টার ছিঁড়ে ফেলার নির্দেশ

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৩, ১১ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ধর্ষণে অভিযুক্ত হালিমের পোস্টার ছিঁড়ে ফেলার নির্দেশ

সিরাজগঞ্জ প্রতিনিধি : রাজধানীর বনানীর একটি হোটেলে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে ধর্ষণে অভিযুক্ত ও প্রতারণার মাধ্যমে কাজীপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতির পদ ব্যবহার করে লাগানো হাসান মোহাম্মদ হালিমের ব্যানার-পোস্টার ছিঁড়ে ফেলার নির্দেশ দিয়েছেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নেতারা।

বৃহস্পতিবার বিকেলে এমন তথ্যই জানালেন কাজীপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সেলিম রেজা।

তিনি জানান, প্রতারক হাসান মোহাম্মদ হালিম কাজীপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি পদ ব্যবহার করে যে ব্যানার-পোস্টার লাগিয়েছেন, সেগুলো নেতাকর্মীদের ছিঁড়ে ফেলার নির্দেশ দেওয়া হয়েছে।

এর আগে ঢাকার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে ধর্ষণে অভিযুক্তদের একজনের বাড়ি সিরাজগঞ্জের গান্ধাইলে জানতে পেয়ে সিরাজগঞ্জে অবস্থানরত স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে তাকে গ্রেপ্তার করতে পুলিশকে নির্দেশ দেন। আসামিকে পাওয়া না গেলে তার পরিবারের ওপর চাপ প্রয়োগ করে আসামিকে হাজির করার জন্যও পুলিশ প্রশাসনকে নির্দেশ দিয়েছেন মন্ত্রী।

সেই নির্দেশ মোতাবেক বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত নাঈম আশরাফ ওরফে হাসান মোহাম্মদ হালিমের বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ কাউকে আটক করতে পারেনি। পাশাপাশি তার আত্মীয়-স্বজনের বাড়িতে অভিযান চালানো হয়েছে বলে জানিয়েছেন কাজীপুর থানার উপ-পরিদর্শক (এসঅই) মোখলেছুর রহমান।

এসআই মোখলেছুর রহমান বলেন, নাঈমরা এক ভাই, এক বোন। কাজীপুরের সর্বত্র পুলিশের নজরদারি রয়েছে। নাঈম কাজীপুরে প্রবেশ করা মাত্র তাকে গ্রেপ্তার করা হবে। তবে নাঈম নামে কাজীপুরের লোকজন তাকে চেনেন না। ছদ্মনাম ব্যবহার করে প্রতারণার আশ্রয় নিয়েছেন তিনি।



রাইজিংবিডি/সিরাজগঞ্জ/১১ মে ২০১৭/অদিত্য রাসেল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ