ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ধর্ষণের দায়ে চাচার যাবজ্জীবন

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১১, ১১ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ধর্ষণের দায়ে চাচার যাবজ্জীবন

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরায় স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে চাচা জিয়াউর রহমানকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

সোমবার দুপুরে সাতক্ষীরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক হোসনে আরা আক্তার এই রায় ঘোষণা করেন। সাজাপ্রাপ্ত আসামি জিয়াউর রহমানের বাড়ি সাতক্ষীরার সদর উপজেলায়।

আসামিকে যাবজ্জীবনের পাশাপাশি ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে ৬ মাসের কারাদণ্ড ভোগ করতে হবে।

মামলার বিবরণে জানা যায়, ২০০৯ সালের ২৮ অক্টোবর দুপুরে জিয়াউর রহমান তার আপন ভাইজি ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে বেল খাওয়ানোর কথা বলে বাড়ির পাশের পারিবারিক কবরস্থানে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে। এ সময় সেখানে থাকা একটি কুকুর ঘেউ ঘেউ করে ডাকতে থাকলে স্থানীয়দের আসতে দেখে জিয়াউর রহমান পালিয়ে যায়।

এ ঘটনার দুই দিন পর ছাত্রীর মা বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায়  জিয়াউর রহমানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন।

তদন্ত কর্মকর্তা সদর থানার এসআই আসাদুজ্জামান বিষয়টির অধিকতর তদন্ত শেষে ২০১০ সালের ২ মার্চ আদালতে জিয়াউর রহমানের বিরুদ্ধে চার্জশিট  দাখিল করেন।

এ মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী সাতক্ষীরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ পিপি অ্যাডভোকেট জহুরুল হায়দার বাবু বিষয়টি নিশ্চিত করে জানান, এই রায়ের সময় আসামি জিয়াউর রহমান পলাতক ছিলেন।

 

 

 

রাইজিংবিডি/সাতক্ষীরা/১১ জুন ২০১৮/এম. শাহীন গোলদার/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়