ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ধান কাটাকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে হত্যা

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩০, ২৭ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ধান কাটাকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে হত্যা

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়ায় ধানকাটা নিয়ে বিরোধের জের ধরে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে অপর এক যুবক।

বৃহস্পতিবার সন্ধ্যায় কলারোয়া উপজেলার জয়নগর ইউনিয়নের খোর্দবাটরা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম মেহেদী হাসান (২৪)। তিনি কলারোয়া উপজেলার খোর্দবাটরার কেরামত আলী গাজীর ছেলে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের বাবা কেরামত আলী গাজী জানান, খোর্দবাটরা গ্রামের গফফার গাজীর ছেলে ধানকাটা শ্রমিক জাহিদ হাসানের সাথে (২৬) বিকেলে ক্ষেতে ধান কাটা নিয়ে কথাকাটাকাটি হয় মেহেদী হাসানের। এরই জের ধরে মেহেদী হাসান ধান না কেটে নিজ বড়িতে ফিরে আসেন। পরে ক্ষিপ্ত হয়ে জাহিদ হাসান ও তার মা আলেয়া খাতুন মেহেদীর বাড়িতে এসে তাকে মাঠে ধান কাটতে যেতে বলেন। এ সময় মেহেদী অস্বীকৃতি জানালে জাহিদ একটি গাছের ডাল দিয়ে তাকে এলোপাতাড়ি মারপিট করলে তিনি জ্ঞান হারান।

খবর পেয়ে প্রতিবেশীরা মেহেদী হাসানকে উদ্ধার করে স্থানীয় সরশকাটি বাজারের গ্রাম্য ডাক্তার প্রদীপ কুমার দের চেম্বারে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কলারোয়া হাসপাতালে পাঠানো হয়।

কলারোয়া হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. শফিকুল ইসলাম তাকে হাসপাতালে ভর্তির আগেই মৃত ঘোষণা করেন। নিহতের শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িত ব্যক্তিকে আটকের জন্য পুলিশের অভিযান অব্যাহত আছে।

তিনি আরো জানান, শুক্রবার সকালে লাশ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে এখনো কেউ কোনো মামলা দায়ের করেনি।



রাইজিংবিডি/সাতক্ষীরা/২৭ এপ্রিল ২০১৮/এম. শাহীন গোলদার/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়