ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার

তানভীর হাসান তানু || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৩, ৪ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় এক নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত নাসরিন আক্তার (২০) বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল গ্রামের নাজিম উদ্দীনের কন্যা এবং বড় পলাশবাড়ী ইউনিয়নের বোয়ালধার গ্রামের রেজাউল করিমের স্ত্রী। 

সোমবার দুপুর ১২টার দিকে নাসরিনের শ্বশুড়বাড়ি হতে দেড় কিলোমিটার দূরে হরিপুর কাটাবাড়ী হিন্দুবস্তী গ্রামের পুকুর পাড়ের আমগাছ হতে লাশ উদ্ধার করেছে বালিয়াডাঙ্গী থানা পুলিশ।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, পাঁচ মাস আগে নাসরিন আক্তারকে সাত লাখ টাকা যৌতুক নিয়ে নূর ইসলামের ছেলে রেজাউল করিম বিয়ে করেন। বিয়ের পর নাসরিনের শাশুড়িসহ পরিবারের লোকজন বিভিন্ন সময় ঝগড়া এবং মারপিট করতেন নাসরিনকে। তাকে হত্যার পর গভীর রাতে কে বা কারা লাশ আম গাছে ঝুলিয়ে দিয়ে যান। সকালে স্থানীয়রা লাশ দেখে পুলিশে খবর দেন।

নাসরিনের বাবা নাজিম উদ্দীন বলেন, ‘‘রোববার দুপুরে ঈদের দাওয়াত দেওয়ার জন্য গেলে মেয়ের সঙ্গে দেখা করতে দেয়নি জামাই। আমি বাড়ি ফিরে আসার পর জামাই বাড়ির লোকজন রাত্রিবেলা মেয়ে নিখোঁজ হওয়ার খবর দেন। পরে রাত সাড়ে ১১টার সময় মেয়ে বাড়িতে ফিরেছে কি না সেই খবর নিতে জামাইয়ের বাড়িতে গেলে আমাকে বাড়িতে প্রবেশ করতে দেয়নি এবং অপমান করে বাড়ি হতে তাড়িয়ে দেন।’’    

বড় পলাশবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম জানান, নাসরিনের সুরতহাল প্রতিবেদন ছাড়া কিছু বলা যাচ্ছে না। চাড়োল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিলিপ কুমার চ্যাটার্জি জানান, নাসরিনের শরীরে ও পায়ে রক্তের চিহ্ন পাওয়া গেছে। 

বালিয়াডাঙ্গী থানার পরিদর্শক মিজানুর রহমান বলেন, নাসরিনকে হত্যা করে গাছের সঙ্গে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা দায়ের করা হবে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

রেজাউলের বাড়ির লোকজন এ ঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছে বলে পুলিশ জানিয়েছে।




রাইজিংবিডি/ঠাকুরগাঁও/৪ সেপ্টেম্বর ২০১৭/তানভীর হাসান তানু/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়